বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে একাদশ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ প্রৌঢ়ের


বালুরঘাট: ফুঁসলিয়ে  নিয়ে গিয়ে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল বছর ছেচল্লিশের এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযোগ  দায়েরের পর সোমবার অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযোগ প্রমাণিত হলে দোষীর কঠোর শাস্তির  দাবি জানিয়েছেন অভিযোগকারীর পরিবার।

জানা গিয়েছে, বালুরঘাট শহরের শান্তিময় ঘোষ  কলোনিতে থাকে ওই ছাত্রী। একাদশ শ্রেণিতে পড়ে সে। ঘটনাটি ঘটে রবিবার সকালে। টিউশন সেরে সাইকেলে করে বাড়ি ফিরছিল ওই ছাত্রী। সেই সময় খিদিরপুরের বাসিন্দা  স্বপন পাটোয়ারি  নামে এক ব্যক্তি  তাকে দাঁড় করায়। উভয়েই উভয়ের পূর্ব পরিচিত। তাই সাইকেল থামাতে দ্বিধা করেনি একাদশ শ্রেণির ওই ছাত্রী। এরপর ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে মেয়েটিকে চিংগিশপুর এলাকায় নিয়ে যায় অভিযুক্ত। অভিযোগ, সেখানে এক বন্ধুর বাড়িতে মেয়েটিকে নিয়ে যায় সে। পরে অভিযুক্ত সেখানেই তাকে  ধর্ষণ  করে বলে  অভিযোগ। বাড়ি ফিরে  মেয়েটি ঘটনার কথা পরিবারকে জানায়।

ঘটনাটি জানার পর সময় নষ্ট করেননি পরিবারের সদস্যরা। ওই রাতেই তাঁরা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। বালুরঘাট থানায় স্বপন পাটোয়ারির বিরুদ্ধে লিখিত অভিযোগ  দায়ের করা হয়। এরপরই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। অভিযুক্তের খোঁজে চলে তল্লাশি। সোমবার অভিযুক্তকে বালুরঘাট থানার পুলিশ গ্রেপ্তার করেছে।

নির্যাতিতা জানিয়েছে, ওই ব্যক্তিকে আগে থেকেই চিনত সে। তাই তার কথামতো কোনও জায়গায় যেতে আপত্তি করেনি।  প্রথমে প্রাইভেট বাসস্ট্যান্ডে তার সাইকেলটি রেখে দেয় ওই ব্যক্তি। এরপর বাসে করে চিংগিশপুর এলাকায় নিয়ে যায়। সেখানে একটি বাড়িতে ঢুকিয়ে ধর্ষণ  করে তাকে। অভিযুক্তের কঠোর শাস্তির দাবী জানিয়েছে নির্যাতিতা।

বালুরঘাট থানার আই সি সঞ্জয় ঘোষ  জানান, ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে। মেয়েটির শারীরিক পরীক্ষা করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে  অভিযুক্তকেও। মঙ্গলবার তাকে আদালতে তোলা হবে।