Samsung Galaxy J6 এর 4GB RAM ভেরিয়েন্টের দাম কমলো


সম্প্রতি ভারতে একাধিক স্যামসাং স্মার্টফোনের দাম কমেছে। এই তালিকায় নতুন সংযোজন Samsung Galaxy J6। Galaxy J6 এর 4GB RAM ভেরিয়েন্টের দাম কমিয়েছে স্যামসাং।

মুম্বাইয়ের জনপ্রিয় রিটেলার মহেশ টেলিকম টুইট করে Galaxy J6 এর 4GB RAM ভেরিয়েন্টের দাম কমার কথা জানিয়েছে। মে মাসে ১৬,৪৯০ টাকামে ভারতে Samsung Galaxy J6 এর 4GB ভেরিয়েন্ট লঞ্চ হয়েছিল। এই একই ইভেনন্টে Samsung Galaxy J8, Galaxy A6, Galaxy A6+ ফোনগুলি লঞ্চ করেছিল স্যামসাং। এবার ৫০০ টাকা দাম কমে Samsung Galaxy J6 ফোনের 4GB ভেরিয়েন্টের দাম হয়েছে ১৫,৯৯০ টাকা।

খুব শিঘ্রই ফ্লিপকার্ট অ্যামাজন সহ সব অনলাইন পোর্টালে এই ফোনের দাম কমে যাবে বলে মনে করা হচ্ছে। দাম কমার সাথে সাথেই এই ফোনের সাথে নতুন একটি অফার যোগ হয়েছে। ফ্লিপকার্টে ICICI ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা Samsung Galaxy J6 কিনলে ১,৫০০ টাকার ক্যাশব্যাক পাবে। সেই ক্ষেত্রে Samsung Galaxy J6 এর কর্যকরী মূল্য হবে ১৪,৪৯০ টাকা। দাম কমা ও ক্যাশব্যাক অফার মিলিয়ে পকেট থেকে মোট ২০০০ টাকা বাঁচাতে পারবেন গ্রাহকরা।

Samsung Galaxy J6 স্পেসিফিকেশান
Galaxy J6 এ রয়েছে HD+ Super AMOLED ইনফিনিটি ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮.৫:৯। Galaxy J6 এর ভিতরে রয়েছে কোম্পানির নিজস্ব Exynos 7870 চিপসেট। সাথে রয়েছে 3GB/4GB RAM আর 32GB/64GB ইন্টারনাল স্টোরেজ। যদিও শুধুমাত্র 4GB RAM ভেরিয়েন্টের দাম কমেছে বলে খবর পাওয়া গিয়েছে। এছাড়াও রয়েছে একটি ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আর ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আর LED ফ্ল্যাশ।
কানেক্টিভিটির জন্য Galaxy J6 এ রয়েছে ডুয়াল সিম সাপোর্ট, 4G, VoLTE, WiFi, GPS আর ব্লুটুথ। এছাড়াও এই ফোনে রয়েছে একটি 3000 mAh ব্যাটারি।