নতুন প্রিপেড প্ল্যানে দিনে 1.4GB ডাটা পাবেন ভোডাফোন গ্রাহকরা


বাজারে জিও আসার পর থেকেই টেলিকম দুনিয়ায় বিপ্লব এসেছে। এর ফলে লাভবান হচ্ছেন গ্রাহকরাই। প্রায় রোজই নতুন প্ল্যান জিয়ে হাজির হচ্ছে ইয়ারটেল, বিএসএনএল, ভোডাফোনের মতো টেকম অপারেটারগুলি। এবার কোম্পানির 3G ও 4G গ্রাহকদের জন্য নতুন প্ল্যান নিয়ে হাজির হল ভোডাফোন।

টেলিকমটকে এক রিপোর্টে জানা গিয়েছে নতুন ৪৫৮ টাকার প্ল্যান বাজারে এনেছে ভোডাফোন। শুধুমাত্র প্রিপেড গ্রাহকদের জন্য এই প্ল্যান লঞ্চ করেছে ভোডাফোন। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.4GB ডাটা পাবেন। এর সাথেই পাওয়া যাবে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল ও প্রতিদিন ১০০টি SMS। নতুন এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

এয়ারটেল ও জিওর ৪৪৮ টাকার সাথে প্রতিযোগিতায় নতুন ৪৫৮ টাকার প্ল্যান লঞ্চ করেছে ভোডাফোন। এয়ারটেল ৪৪৮ টাকার প্ল্যানে গ্রাহকরা দিনে 1.4GB ডাটা পাবেন। এর সাথেই পাওয়া যাবে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল ও প্রতিদিন ১০০টি SMS। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮২ দিন।

জিও ৪৪৮ টাকার প্ল্যান গ্রাহকরা দিনে 2GB ডাটা পাবেন। এর সাথেই পাওয়া যাবে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল ও প্রতিদিন ১০০টি SMS। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

গত সপ্তাহেই তিনটি নতুন প্রিপেড প্রিপেড প্ল্যান লঞ্চ করেছিল ভোডাফোন। এবার ভোডাফোন গ্রাহকরা দিনে 1.4GB, 1.5GB, 2GB, 3GB, 3.5GB আর 4.5GB ডাটার যে কোন একটি প্ল্যান পছন্দ করে নিতে পারবেন। কোম্পানির অন্য তিনটি নতুন প্ল্যানে দাম ২০৯ টাকা, ৪৭৯ টাকা আর ৫২৯ টাকা। এই তিনটি প্ল্যানের ভ্যালিডিটি যথাক্রমে ২৮ দিন, ৮৪ দিন ও ৯০ দিন। সবকটি প্ল্যানেই দিনে 1.5GB ডাটা ব্যবহার করতে পারবেন ভোডাফোন গ্রাহকরা।