স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক, প্রতিবেশী যুবককে অ্যাসিড


হাওড়া: প্রতিবেশী যুবকের সঙ্গে স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে, এই সন্দেহে ওই যুবককে আ্যসিড ছোঁড়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। সোমবার রাতে বাগনান থানার পশ্চিম বাইনানের দক্ষিণ হাবাল গ্রামে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে। আহত যুবকের নাম শেখ আতিয়ার। গুরুতর জখম অবস্থায় তিনি এখন উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। আতিয়ারের অভিযোগের ভিত্তিতে বাগনান থানার পুলিস অভিযুক্ত আসাদুল শেখকে গ্রেপ্তার করেছে।
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দক্ষিণ হাবাল গ্রামের বাসিন্দা আসাদুল কর্মসূত্রে কুয়েতে থাকে। গ্রামের বাড়িতে স্ত্রী মায়ের সঙ্গে থাকতেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আসাদুল বাড়িতে না থাকায় বিভিন্ন প্রয়োজনে তার স্ত্রীর ডাকে আতিয়ার তার বাড়িতে আসা ছাড়াও তাকে সঙ্গে নিয়ে নানা জায়গায় যেত। দীর্ঘদিন ধরে নিজের স্ত্রীর সঙ্গে আতিয়ারের এই সম্পর্ক আসাদুল সন্দেহের চোখে দেখত। মাসখানেক আগে আসাদুল কুয়েত থেকে বাড়ি ফেরার পরে এই নিয়ে আতিয়ারকে সাবধান করে। কিন্তু তারপরেও স্ত্রীর সঙ্গে কথাবার্তা ও বাড়িতে আসাযাওয়া করতে থাকে।

অভিযোগ, সোমবার রাতে আতিয়ার সাইকেল নিয়ে ফেরার সময়ে বাড়ি থেকে কিছুটা দূরে আসাদুল তাঁকে লক্ষ্য করে আসিড ছোঁড়ে। ঘটনায় আতিয়ারের ঘাড় ও পিঠের বেশ খানিকটা অংশ পুড়ে যায়। রাতে স্থানীয় চিকিৎসাকেন্দ্রে চিকিৎসা করানোর পর মঙ্গলবার সকালে তাঁকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভরতি করা হয়। আসাদুলের অভিযোগ, রাতের অন্ধকারে আতিয়ার জানালা দিয়ে ঘরে উকি মারায় স্ত্রীর সম্মানহানি হচ্ছিল। তাই স্ত্রীর সম্মান বাঁচাতে ওকে বেশ কয়েকবার সতর্ক করেছিলাম। কিন্তু তারপরেও সাবধান না হওয়ায় আমি এই কাজ করেছি।