নিকাহ বর্হিভূত সম্পর্ক জানায় যুবককে খুন, বিবি ও প্রেমিক পলাতক


কুশমণ্ডি : নিকাহ বহির্ভূত সম্পর্কের কথা জেনে গেছিল শওহর। তাই তাকে খুন করার অভিযোগ উঠল বিবির প্রেমিকের বিরুদ্ধে। মৃতের নাম সাদেকুল ইসলাম(২৮)। ঘটনাটি কুশমণ্ডি থানার আকচা গ্রাম পঞ্চায়েতের অনন্তপুর এলাকার। গতকাল বিকেলে ছুরিবিদ্ধ অবস্থায় তার মৃতদেহ স্থানীয় খাঁড়ি থেকে উদ্ধার হয়। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। এদিকে এই ঘটনার পর থেকেই পলাতক মৃতের বিবি ও তার প্রেমিক।

বছর কয়েক আগে পেশায় ব্যবসায়ী সাদেকুল ইসলামের সঙ্গে নিকাহ হয়েছিল রুমানা বেগমের। বর্তমানে পাঁচ বছরের একটি মেয়েও রয়েছে। সে মামার বাড়ি থেকেই পড়াশোনা করে। ওই গ্রামেরই বাসিন্দা রুবেল আলির সঙ্গে তিন বছর আগে নিকাহ বর্হিভূত সম্পর্ক তৈরি হয় রুমানার। সাদেকুলের অবর্তমানে তাদের মধ্যে বেশ কয়েকবার শারীরিক সম্পর্কও হয়েছে বলে জানা গেছে। কিছুদিন আগে এই সম্পর্কের কথা জেনে ফেলে সাদেকুল। তারপর থেকে সংসারে অশান্তি লেগেই থাকত। মঙ্গলবার রাত থেকে হঠাৎ নিখোঁজ হয়ে যায় সাদেকুল। খোঁজ পাওয়া যাচ্ছিল না তার বিবি রুমানা ও তার প্রেমিক রুবেল আলিরও। অবশেষে গতকাল বিকেলে অনন্তপুর খাঁড়িতে সাদেকুলের মৃতদেহটি ভাসতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় কুশমণ্ডি থানার পুলিশকে। ঘটনাস্থানে এসে জল থেকে সাদেকুলের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তার শরীরে একাধিক ক্ষতের চিহ্ন রয়েছে। যা ধারালো কোনও কিছু দিয়ে আঘাত করা হয়েছে বলে প্রাথমিক অনুমান।

এবিষয়ে ক্যামেরার সামনে মুখ খুলতে না চাইলেও স্থানীয় বাসিন্দারা বলেন, বিবির নিকাহ বহির্ভূত সম্পর্কের জন্যই মরতে হল সাদেকুলকে। 

কুশমণ্ডি থানার IC শ্যামল বিশ্বাস জানান, খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে আনা হয়েছে। খুন না অন্য কিছু তা খতিয়ে দেখা হচ্ছে।