স্ত্রীর শ্লীলতাহানির প্রতিবাদ করে আক্রান্ত স্বামী


স্ত্রীর শ্লীলতাহানীর প্রতিবাদ করায় আক্রান্ত হলেন স্বামী। তাঁর বাঁ চোখে ছুরি ঢুকিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদহের মানিকচক থানা এলাকার পুরানি গ্রামে।
আক্রান্ত যুবকের পরিবারের দাবি, বিগত বেশ কিছুদিন ধরেই ওই গৃহবধূকে উত্ত্যক্ত করছিল প্রতিবেশী যুবক সাহেব শেখ। একবছর আগেও একটি মেলায় ওই গৃহবধূকে উত্ত্যক্ত করার অভিযোগ ওঠে সাহেবের বিরুদ্ধে। সেসময় গ্রামেই আলোচনার মাধ্যমে বিষয়টি মিটমাট করে নেওয়া হয়েছিল। সম্প্রতি আবার ওই মহিলাকে উত্ত্যক্ত করার অভিযোগ ওঠে সাহেবের বিরুদ্ধে।

আক্রান্তের পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার সন্ধেয় যখন ওই গৃহবধূ বাড়ির সামনে বসেছিলেন, তখন আচমকাই সেখানে এসে তাঁর হাত ধরে টানা হ্যাঁচড়া শুরু করে সাহেব। মহিলার চিৎকারে সেখানে ছুটে আসেন তাঁর স্বামী। স্ত্রীর শ্লীলতাহানীর প্রতিবাদ করে বচসায় জড়িয়ে পড়েন দু'জনে। অভিযোগ, এই সময় মহিলার স্বামীর চোখে ছুরি ঢুকিয়ে দেয় সাহেব। এরপরই সেখান থেকে চম্পট দেয় অভিযুক্ত। স্বামী–স্ত্রীর চিৎকার শুনে সেখানে ছুটে আসেন এলাকার মানুষ। পরিবারের অন্যান্য সদস্যরা এবং প্রতিবেশীরা মিলে গুরুতর আহত ওই যুবককে প্রথমে মানিকচক গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। এরপর আক্রান্ত যুবকের অবস্থার অবনতি হলে তাঁকে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন তিনি। দৃষ্টিশক্তি হারানোর সম্ভাবনা রয়েছে।

এই ঘটনায় একটি লিখিত অভিযোগ জমা পড়েছে মানিকচক থানায়। আক্রান্তের পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার প্রাথমিক তদন্ত ইতিমধ্যেই শুরু করে দিয়েছে পুলিস। অভিযুক্ত প্রতিবেশী সাহেব শেখ পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস।