প্রকাশ্যে কচিকাঁচাদের সামনে মাঠেই সঙ্গমে লিপ্ত যুগল, তারপর…

ক্রিকেটের মাঠে বা শিশু উদ্যানে গিয়ে সাধারণত কী ধরনের দৃশ্য দেখতে পান? শিশুরা খেলা করছে কিংবা ব্যাট-প্যাড পরে মাঠে ছোটাছুটি করছে খেলোয়াড়রা। তাই তো? কিন্তু যদি দেখেন সেই মাঠেই প্রকাশ্যে যৌন মিলনে লিপ্ত যুগল, তাহলে? হকচকিয়ে যাওয়ার মতোই ঘটনা। কিন্তু তেমনটাই হয়েছে। না, সিনেমার চিত্রনাট্যে নয়, খোদ বাস্তবে।

ইংল্যান্ডের লিডসের রাউন্ডহে পার্কের ঘটনা। যেখানে ক্রিকেট খেলতেই ভিড় জমায় খুদেরা। রবিবার ভিড় ছিল আরও বেশি। সেখানেই পিচের উপর দিনের আলোয় সঙ্গমে লিপ্ত যুগল। আম আদমি যা সাধারণত ভাবতেও পারে না, সেই কাজই করে দেখাল মদ্যপ যুগল। দাঁড়ান, দাঁড়ান। কাহিনিতে আরও চমক বাকি। ওই যুবকের অভিভাবকও উপস্থিত ছিলেন মাঠেই। ছেলের কাণ্ড দেখে হতবাক তাঁরা। তাঁদের কীর্তি রুখতে এগিয়ে যান যুবকের বাবা। ছেলেকে টেনে তোলার চেষ্টা করেন। হুঁশ ফেরাতে সপাটে চড়ও কষান। কিন্তু কোথায় কী! জ্ঞান-বুদ্ধি তখন সবই হারিয়েছে ছেলে। অন্তরঙ্গ মুহূর্ত যে প্রকাশ্যে এসে পড়েছে, তা তখন তার মাথাতেই নেই। এদিকে এমন কাণ্ডে রাগে ও লজ্জায় পুলিশকেই ফোন করে বসেন যুবকের বাবা। আর এসব ঘটনাই ক্যামেরাবন্দি করেন যুবকের মা। পরে পুলিশকে তিনি জানান, কচিকাঁচাদের সামনেই যৌন মিলনে লিপ্ত হয় যুগল। একবার নিষেধ করায় খানিকক্ষণ থামলেও ফের চালু হয়ে তারা।

পুলিশকে খবর দিলেও তারা ঘটনাস্থলে প্রায় ৪৫ মিনিট দেরিতে পৌঁছায়। ফলে ততক্ষণে যুগলের কাণ্ডকারখানার খবর আরও ছড়িয়ে পড়ে। যুবকের বাবা পরিস্থিতি সামাল দেওয়ার আপ্রাণ চেষ্টা করেও ব্যর্থ হন। তবে পুলিশ আসার আগেই মাঠ ছেড়ে চম্পট দেয় প্রেমিক যুগল। কীভাবে ক্রিকেট মাঠে এমন কাণ্ড ঘটল, তার তদন্তে নেমেছে পুলিশ। সেই সঙ্গে পুলিশে জানিয়েছে, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্য ইতিমধ্যেই এক মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে। আগামী ২৪ আগস্ট আদালতে তোলা হবে অভিযুক্তকে। তবে এই মহিলাই ওই মাঠের মহিলা কিনা, তা এখনও স্পষ্ট নয়।