স্কুল ছাত্রীর পথ আটকে শ্লীলতাহানি, হোয়াটসঅ্যাপে ভিডিয়ো ছড়িয়ে দিল দুষ্কৃতীরা


সাইকেলে যাচ্ছে এক স্কুল ছাত্রী। বাইকে চেপে এসে সাইকেল থামিয়ে কয়েক জন যুবক তার পথ আটকাল। চলল শ্লীলতাহানি। গোটা ঘটনার ভিডিয়ো করে ছড়িয়ে দেওয়া হল হোয়াটসঅ্যাপে। ভয়ানক এই ঘটনা ঘটেছে বিহারের সহর্ষ এলাকায়। ভিডিয়ো ভাইরাল হয়ে যাওয়ার পর পুলিশ এক জনকে গ্রেফতার করেছে। বাকিদের খোঁজে চলছে তল্লাশি।
ভিডিয়োতে দেখা যাচ্ছে এক কিশোরী সাইকেল নিয়ে দাঁড়িয়ে। তার পথ আটকে তাকে ঘিরে চার পাঁচ জন যুবক। চলছে শ্লীলতাহানি। গায়ে হাত দেওয়া থেকে শুরু করে ওড়না কেড়ে নেওয়া— চলছে সবই। ছেড়ে দেওয়ার জন্য কাকুতি মিনতি করছে কিশোরী। কিন্তু তার কথায় কর্ণপাত করেনি কেউ।

শেষ পর্যন্ত সাইকেল ফেলে পালানোর চেষ্টা করে কিশোরী। কিন্তু তাতেও রক্ষা হয়নি। ধাওয়া করে খানিকটা দূরে গিয়ে তাকে ধরে ফেলে এক যুবক। সেখানেও এক দফা শ্লীলতাহানি করা হয়। এক যুবক বাধা দেওয়ার চেষ্টা করলেও অনেকের সঙ্গে পেরে ওঠেননি তিনি।
দেখুন সহর্ষে শ্লীলতাহানির সেই ভিডিয়ো

কুকীর্তির এখানেই শেষ নয়। গোটা ঘটনার ভিডিয়ো তুলে রেখেছিল ওই যুবকের দল। হোয়াটসঅ্যাপে সেটি ছড়িয়ে দেওয়া হয়। ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। ফরওয়ার্ড হতে হতে চলে আসে সহর্ষেরই এক পুলিশ কর্তার হোয়াটসঅ্যাপে। তারপরই পুলিশ তদন্ত শুরু করে।

সহর্ষের ডিএসপি প্রভাকর রিওয়ারি জানিয়েছেন, ভিডিয়োর সূত্রেই নির্যাতিতা ওই কিশোরীকে চিহ্নিত করা হয়। এরপর ওই কিশোরীর পরিবারের লোকজন থানায় অভিযোগ দায়ের করেন। এক যুবককে চিহ্নিত করে এক জনকে গ্রেফতারও করা হয়েছে। কিন্তু বাকিদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। তবে তাঁদেরও শীঘ্রই গ্রেফতার করা সম্ভব হবে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্তা। পাশাপাশি ওই কিশোরীকে নিরাপত্তা, আইনি সাহায্য-সহ সব রকম ভাবে পাশে থাকার বার্তাও দিয়েছে পুলিশ।