স্ত্রীর শ্লীলতাহানির প্রতিবাদ করায় স্বামীর চোখে ছুরি ঢোকাল প্রতিবেশী যুবক


স্ত্রীকে হেনস্থার প্রতিবাদ করায় গুরুতর আহত হতে হল এক যুবককে। তাঁর চোখে ছুরি ঢুকিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদহের মানিকচক থানা এলাকায়। আহতকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আক্রান্তের দাবি, সাহেব শেখ নামে প্রতিবেশী যুবক বেশ কিছুদিন ধরেই ওই গৃহবধূকে উত্ত্যক্ত করে চলেছিল। তার আগের বছরও উত্ত্যক্ত করার অভিযোগ উঠেছিল সাহেবের বিরুদ্ধে। সেইসময়ে পঞ্চায়েতে আলোচনা করে বিষয়টি মিটিয়ে নেওয়া হয়। তবে আবার নতুন করে একই ঘটনা ঘটায় যুবতীর স্বামী প্রতিবাদ করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় যুবতীকে একা পেয়ে শ্লীলতাহানির চেষ্টা করে অভিযুক্ত। যুবতীর চিৎকার শুনে স্বামী ছুটে যান। শুরু হয় বচসা, হাতাহাতি। অভিযোগ, তখনই আচমকা ছুরি বের করে চোখে বসিয়ে দেয় সাহেব। তারপরে পালিয়ে যায়।

ঘটনার পর প্রতিবেশীরা আহত যুবককে মানিকচকের হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বাম চোখে দৃষ্টিশক্তি খোয়ানোর আশঙ্কা রয়েছে বলে চিকিৎসকেরা জানিয়েছেন। এদিকে পুলিশ পলাতক সাহেবকে ধরতে তল্লাশি শুরু করেছে।