বউকে পেটাতে গিয়ে প্রতিবেশিনীকে মার, ব্যক্তিকে গণপিটুনি


মালদা : বউ পেটাতে গিয়ে প্রতিবেশিনীর গায়ে হাত। তার জ্বালা ভালোই মালুম পেয়েছে বছর ২৬-এর গোবিন্দ। পড়শিদের উত্তম-মধ্যমে এখন সে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। ছেলের ভুলের মাশুল গুনতে হয়েছে গোবিন্দের বাবা-মাকেও। পড়শিদের রোষের শিকার হয়েছেন তাঁরাও। গতরাতে ঘটনাটি ঘটেছে গাজোল থানার আদিনা গ্রামে।

গোবিন্দ সিংহ পেশায় শ্রমিক। আদিনা গ্রামে বাবা-মায়ের সঙ্গে একই বাড়িতে থাকে সে। বছর চারেক আগে তার বিয়ে হয়। স্ত্রী কাকলি গৃহবধূ। গোবিন্দর বাবা রামদয়াল সিং জানান, কাজ সেরে প্রতিদিনের মতোই বাড়ি ফিরেছিল তাঁর ছেলে। রাতে খাওয়ার সময় ঘটে বিপত্তি। খাবার নিয়ে কাকলির সঙ্গে ঝামেলা বাধে গোবিন্দর। কথা কাটাকাটি হতে সে কাকলিকে চড় মারে। মার খেয়ে কাকলি চিৎকার করতে করতে বাড়ি থেকে বেরিয়ে যায়। 

তার পিছন পিছন ছোটে গোবিন্দও। চিৎকার শুনে পাড়ার আরেক গৃহবধূ দীপালি সিংহ কাকলিকে বাঁচাতে এগিয়ে আসেন। তিনি গোবিন্দকে আটকানোর চেষ্টা করেন। তখনই কাকলিকে মারতে গিয়ে গোবিন্দ দীপালিকে মেরে বসে। দীপালি তাঁর বাড়ি গিয়ে সব কথা খুলে বলেন। এরপর তাঁর পরিবারের সদস্যরা গোবিন্দকে বেধড়ক মারধর করে। বাধা দিতে গেলে মারধর করা হয় গোবিন্দর মা-বাবাকেও। 

আহত অবস্থায় তিনজনকে স্থানীয় গাজোল গ্রামীণ হাসপাতালে ভরতি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর গোবিন্দর বাবা ও মাকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু, গোবিন্দর অবস্থা আরও খারাপ হওয়ায় তাকে মাঝরাতে মালদা মেডিকেলে রেফার করে দেওয়া হয়।