প্রতিবেশীর বিকৃত লালসার শিকার ২ বালিকা, ধর্ষককে গণধোলাই জনতার

বনগাঁ: মাঝবয়সী প্রতিবেশীর বিকৃত যৌন লালসার শিকার দুই বালিকা। হাতেনাতে ধরে ধর্ষককে গণধোলাই দিলেন গ্রামবাসীরা। শেষপর্যন্ত, পুলিশ গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে। গ্রেপ্তার করা হয়েছে প্রতিবেশীকে। ঘটনাটি ঘটেছে বনগাঁর দেবগড় এলাকায়।

নির্যাতিতাদের একজন পঞ্চম শ্রেণির ছাত্রী। আর অন্যজন পড়ে তৃতীয় শ্রেণিতে। জানা গিয়েছে, বুধবার বিকেল আচমকাই নিখোঁজ হয়ে যায় দুই বালিকা। দু'জনেই বনগাঁর দেবগড় এলাকার বাসিন্দা। খোঁজাখুঁজি করতে শুরু করেন পরিবারের লোকেরা। তাঁদের অভিযোগ, সন্ধ্যায় সন্তু মণ্ডল নামে এক ব্যক্তির বাড়ি ছাদ থেকে বালিকাদের কান্নার আওয়াজ শোনা যায়। তড়িঘড়ি বাড়ির ছাদে ওঠেন ওই দুই বালিকার বাড়ির লোক ও স্থানীয় বাসিন্দারা। প্রত্যক্ষদর্শীদের দাবি, ছাদে গিয়ে দেখা যায়, দু'জনই যন্ত্রণায় কাঁদছে। আর পাশে শুয়ে সন্তু। তার গায়ে সুতো পর্যন্ত নেই। কী ঘটেছে? বুঝে যান সকলেই। সন্তুকে ধরে গণধোলাই দিতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বনগাঁ থানার পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে ওই ব্যক্তিকে।

এদিকে এই ঘটনায় রাগে ফুঁসছে বনগাঁর দেবগড়ের বাসিন্দারা। তাঁদের অভিযোগ, আগেই এমন কাণ্ড করেছে সন্তু। কিন্তু, ধরা যায়নি। অভিযুক্তের কঠোর শান্তির দাবি করেছেন নির্যাতিতা বালিকাদের বাড়ির লোক ও স্থানীয় বাসিন্দারা। দিন কয়েক আগে বর্ধমানে চকোলেটের লোভ দেখিয়ে তিন বছরের শিশুকে ধর্ষণ করা হয়েছিল। ঘটনায় এক কিশোরকে গ্রেপ্তার করেছিল পুলিশ। বাবা-মায়ের অনুপস্থিতিতে শিশুটিকে সবজির ক্ষেতে নিয়ে গিয়ে পাশবিক অত্যাচার চালানো হয় বলে অভিযোগ।