অটো চালকের হাত থেকে বাঁচাতে হাইওয়েতে ঝাঁপ তরুণীর


বারাকপুর: চলন্ত অটো থেকে লাফ দিয়ে নিজের সম্মান বাঁচালেন তরুণী। উত্তর ২৪ পরগনার জগদ্দল থানার অন্তর্গত বারাকপুর-কল্যাণী হাইওয়েতে জগদ্দলের কেউটিয়া এলাকায় সোমবার গভীর রাতের ঘটনা। জখম ওই তরুণীর বাড়ি উত্তর ২৪ পরগনার আমডাঙাতে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, সোমবার রাতে ওই তরুণী একাই আমডাঙা থেকে জগদ্দলের কেউটিয়াতে মাসির বাড়ি বেড়াতে যাচ্ছিল। প্রথমে ওই তরুণী অন্য গাড়িতে আমডাঙা থেকে কাঁকিনাড়া পানপুর মোড়ে আসে। সেখান থেকে তার মাসির বাড়ি কেউটিয়া যাবে বলে নৈহাটি থেকে পলতাপাড়া রুটের একটি অটোতে ওঠে। কাঁকিনাড়া পানপুর মোড় থেকে সে একাই ওই অটোতে উঠেছিল বলে জানা গিয়েছে৷ ওই তরুণী অটো চালককে বলে কেউটিয়া মোড়ে নামিয়ে দিতে৷ এমনকি উঠেই অটোর ভাড়াও মিটিয়ে দেয় ওই তরুণী। কিন্তু অভিযোগ, অটো চালক ওই তরুণীকে অটোতে বসিয়ে কেউটিয়া মোড় পেরিয়ে চলে যেতে থাকে৷
 
এই ঘটনা লক্ষ্য করতেই ওই তরুণী চিৎকার করতে শুরু করে৷ ওই তরুণী বুঝতে পারে অসৎ উদ্দেশ্যে দূরে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করছে অটো চালক৷ শুধু তাই নয়, অটো চালক ওই তরুণীকে বলে তরুণীর সঙ্গে নির্জনতার সুযোগে ঘুরতে যাবে এবং কিছুক্ষণ গল্প করবে। অটো চালকের অসৎ উদ্দেশ্য বুঝেই ওই তরুণী সম্মান বাঁচাতে চলন্ত অটো থেকে লাফ দেয়।

এই ঘটনার পরই রাস্তায় থাকা কিছু লোকজন ছুটে আসে৷ স্থানীয় বাসিন্দারাই ওই তরুণীকে কেউটিয়া মোড়ে বারাকপুর-কল্যাণী হাইওয়েতে কিছুটা দূরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। অটো থেকে রাস্তায় লাফ দেওয়ায় তরুণীর মাথা ফেটে যায়। এদিকে লোক জমায়েত হবে ভেবে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত অটো চালক। জখম ওই তরুণীকে নিত্যযাত্রীরা উদ্ধার করে স্থানীয় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভরতি করে। খবর পেয়ে উপস্থিত হয় জগদ্দল থানার পুলিশ। জগদ্দল থানায় এই ঘটনার লিখিত অভিযোগ দায়ের করে ওই তরুণী। ইতিমধ্যেই পুলিশ অভিযুক্ত অটো চালককে খুঁজছে।

এদিকে স্থানীয় তৃনমূল নেতা তথা জগদ্দলের জেলা পরিষদ সদস্য দীপক লাহিড়ী বলেছেন, ''তৃনমূল অটো ইউনিয়নকে গোটা ঘটনা জানানো হয়েছে। মঙ্গলবারের মধ্যে ধরা পড়বে অভিযুক্ত অটো চালক।'' পাশাপাশি অভিযুক্ত অটো চালকের কড়া শাস্তির দাবি জানিয়েছেন জখম ওই তরুণী ও তার পরিবার।