পর্ন ভিডিয়োয় অভিনয় করে স্ত্রীকে পাঠালেন স্বামী, কেন জানেন?


পর্ন ছবিতে কাজ করলেন স্বামী। সেই ভিডিয়ো পাঠালেন স্ত্রীকে ও শ্বশুরকে। ভিডিয়োটি পাঠালেন স্ত্রীর মাসিকেও। স্ত্রীর অভিযোগের ভিত্তিতে স্বামীকে গ্রেফতার করল পুলিশ। কিন্তু স্ত্রীকে এই ধরনের ভিডিয়ো পাঠানোর কারণ কী? তিনি শারীরিকভাবে অক্ষম, এই কারণেই বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছিলেন স্ত্রী। তাই পাল্টা জবাব দিতেই পর্নোগ্রাফিতে কাজ করেন বিভাবসু নামে এই ব্যক্তি।

২০১৬ সালে হায়দরাবাদের লাল বাহাদুর নগরের বাসিন্দা বিভাবসুর সঙ্গে বিয়ে হয়েছিল মুথামিজ নগরের অনুষার। কিন্তু বিয়ের ১৫ দিন পরেই নিজের বাড়ি ফিরে আসেন অনুষা। স্বামী-স্ত্রী'র সম্পর্কে ভাঙন আটকাতে দু'বাড়ির মধ্যে অনেক আলাপ আলোচনা হয়। কিন্তু অনুষা দাবি করেন, বিভাবসু শারীরিকভাবে অক্ষম। এর পরই বিভাবসুকে বিবাহবিচ্ছেদের নোটিস পাঠান তিনি।

বিবাহবিচ্ছেদের কারণ জানার পরই ক্ষিপ্ত হয়ে উঠেছিলেন বিভাবসু। সিদ্ধান্ত নেন স্ত্রীকে উচিত শিক্ষা দিতে হবে। তার পরই অপর এক মহিলার সঙ্গে পর্ন ভিডিয়ো তুলে স্ত্রীকে পাঠান। পাঁচ মিনিটের ওই ভিডিয়ো দেখে ক্ষিপ্ত হয়ে ওঠেন স্ত্রী।

স্থানীয় পুলিশ অফিসার জানান, পর্ন ভিডিয়োটি তৃতীয় কোনও ব্যক্তি শুট করেছেন। ভারতীয় দণ্ডবিধির তিনটি ধারায় বিভাবসুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।