ধর্ষণে বাধা, মাথা থেঁতলে দিল যুবক


নির্জন জায়গায় নিয়ে গিয়ে তরুণীকে ধর্ষণের চেষ্টা করেছিল পরিচিত যুবক। বাধা দিয়েছিলেন তরুণী। তাতে 'মাথা গরম' হয় যুবকের। অভিযোগ, রাগের চোটে যুবতীর মাথা ইট দিয়ে থেঁতলে খুন করার চেষ্টা করে সেই যুবক।
ঘটনার পরে রিপন সিকদার নামে ওই যুবক পালানোর চেষ্টা করলে এলাকার কয়েক জন দেখতে পান। তাঁদের সন্দেহ হওয়ায় তাঁরা ওই যুবককে ধরে ফেলেন। হাঁসখালির কাছে রামদুলালপুরের যে পরিত্যক্ত বাড়ি থেকে সে পালাচ্ছিল সেখানে ঢুকে তাঁরা দেখেন, রক্তাক্ত পড়ে এক তরুণী। পাশে রক্তমাখা থান ইট।
ওই যুবককে মারধরের পরে স্থানীয়রাই পুলিশের হাতে তুলে দেয়। রাতে ওই তরুণীর মা হাঁসখালি থানায় রিপনের বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগ জানান। তরুণীকে আশঙ্কাজনক অবস্থায় শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতার নীলরতন সরকার মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন, ৭২ ঘণ্টা না কাটলে মেয়েটিকে বিপন্মুক্ত বলা যাবে না।

পুলিশ সূত্রের খবর, অভিযুক্ত রিপনের বাড়ি হাঁসখালির বংশীনগরে। ২০১১ সালে একটি ধর্ষণের ঘটনায় গ্রেফতারও হয়েছিল সে। পরিবারের দাবি, ওই তরুণী মানসিক ভাবে খানিকটা অসুস্থ ছিলেন। তার সঙ্গে বেশ কিছু দিন ধরে তরুণীর সম্পর্ক তৈরি হয়েছিল বলে পুলিশকে জানিয়েছে রিপন। তার দাবি, ওই ফাঁকা বাড়িতে গল্প করার জন্য সে তরুণীকে নিয়ে যায়। সেখানে যুবতীকে চুমু খেতে গেলে তিনি বাধা দেন। তাতে তার মাথা এতটাই 'গরম' হয়ে যায় যে, একটা ইট তুলে সে তরুণীর মাথায় আঘাত করে ফেলে। বিপদ বুঝে পালাতে যায়। তরুণীর মাথায় গভীর চোট লেগেছে। চোয়াল ভেঙে তিন টুকরো হয়ে গিয়েছে। আঘাত রয়েছে বুকে ও যৌনাঙ্গেও।