বাড়িভাড়া নিয়ে বিবাদ, শিশুকে ফুটন্ত ভাতের হাঁড়িতে ফেলে দিল ভাড়াটিয়া


বাড়িওয়ালার সঙ্গে বিবাদের জেরে ৩ বছরের শিশুকে ধাক্কা মেরে ফুটন্ত ভাতের হাড়িতে ফেলে দিল ভাড়াটিয়া। অভিযোগ, শুক্রবার সকালে বাড়িওয়ালার সঙ্গে বচসার সময় ভাড়াটিয়া ও তাঁর এক আত্মীয় ওই শিশুকে ধাক্কা মারে। ধাক্কার চোটে ফুটন্ত হাড়ির মধ্যে পড়ে যায় শিশুটি। গুরুতর জখম অবস্থায় শিশুটি বর্তমানে এসএসকেএম-এ চিকিত্সাধীন। শিশুটির শরীরের ঊর্ধ্বভাগের ৫৫ শতাংশ পুড়ে গিয়েছে। এই ঘটনায় মঙ্গলবার উল্টোডাঙা থানায় অভিযোগ দায়ের করেছে ওই শিশুর পরিবার।

অভিযোগ, দীর্ঘদিন ধরেই বাড়িভাড়া নিয়ে বিবাদ চলছিল বাড়িওয়ালা সুষেন ভুঁইয়া ও ভাড়াটিয়া রাজকুমারী শ-এর মধ্যে। সুষেন ভুঁইয়া পেশায় গাড়িচালক। তাঁর অভিযোগ, দীর্ঘদিন ধরেই বাড়িভাড়া দিচ্ছিলেন না ভাড়াটিয়া রাজকুমারূ শ।  গোটা বাড়িটাই আস্তে আস্তে দখল করে নেওয়ার চেষ্টা করছিলেন তিনি।

স্থানীয়রা জানিয়েছেন, বাড়িভাড় সংক্রান্ত গন্ডগোলের জেরে দুই পরিবারের মধ্যে বিবাদ লেগেই ছিল। শুক্রবার সেই বিবাদ চরমে ওঠে। শুক্রবার সকালে নিজের ঘরের সামনেই খেলছিল ২বছর ১০ মাসের দীপান্বিতা। অভিযোগ, সেইসময়ই রাজকুমারী শ তাকে ধাক্কা মারে। ধাক্কার চোটে ফুটন্ত ভাতের হাঁড়ির মধ্যে পড়ে যায় দীপান্বিতা।

এই ঘটনায় গুরুতর জখম হয় শিশুটি। ছোট্ট দীপান্বিতার মুখ, বুক ও হাতের একাধিক অংশের চামড়া ঝলসে গিয়েছে। প্রায় ৫৫ শতাংশের বেশি অংশ পুড়ে গিয়ে গভীর ক্ষত হয়েছে। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম-এ চিকিত্সাধীন রয়েছে দীপান্বিতা।

এই ঘটনায় এদিন উল্টোডাঙা থানায় অভিযোগ দায়ের করেছে দীপান্বিতার পরিবার। শিশুর বয়ানের নেওয়ার চেষ্টা করছে পুলিস। কিন্তু কথা বলার মতো অবস্থাতে নেই দীপান্বিতা। তাই এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিস।