কাশ্মীরে জঙ্গিদের গুলিতে নিহত সেনা মেজর ও তিন জওয়ান


কাশ্মীরে অনুপ্রবেশে বাধা পেয়ে সেনাবাহিনীর এক মেজরকে গুলি করে মারল জঙ্গিরা। জঙ্গি হানায় মৃত্যু হয়েছে তিন সেনা জওয়ানেরও। পাল্টা গুলিতে মৃত্যু হয়েছে দুই জঙ্গির। আরও সেনাবাহিনী পাঠানো হচ্ছে ঘটনাস্থলে। এলাকায় আরও জঙ্গিদের লুকিয়ে থাকার আশঙ্কা রয়েছে।

জানা গিয়েছে, মঙ্গলবার ভোরে উত্তর কাশ্মীরের গুরেজ সেক্টরে পাক অধিকৃত কাশ্মীর থেকে অনুপ্রবেশের চেষ্টা করে জঙ্গিরা। তাঁদের দেখতে পেয়ে গুলি চালান সেনা জওয়ানরা। পাল্টা গুলি চালায় জঙ্গিরাও। দু'পক্ষের গুলি বিনিময়ে মৃত্যু হয় কর্তব্যরত মেজর ও তিন সেনা জওয়ানের। সেনার পাল্টা গুলিতে মৃত্যু হয় দুই জঙ্গিরও।
আরও জঙ্গি এলাকায় লুকিয়ে রয়েছে বলেই সন্দেহ সেনার। সেই কারণেই গোটা এলাকা ঘিরে ফেলে অত্যন্ত সন্তর্পণে তল্লাশি চালানো হচ্ছে। অতিরিক্ত সেনা এবং নিরাপত্তাকর্মী এলাকায় পাঠানো হচ্ছে। তবে সেনার তরফে সরকারি ভাবে এখনও কিছু জানানো হয়নি। কোন জঙ্গি গোষ্ঠী অনুপ্রবেশের চেষ্টা চালিয়েছে, সেই বিষয়টিও স্পষ্ট নয়।



(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন।

পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন।

অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও 'খবর' পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)