রান্নাঘরের সামনে মূত্রত্যাগ-নিম্নাঙ্গের প্রদর্শন, প্রৌঢ়কে গরম তেল ছুড়ে মারল মহিলা


প্রতিবেশী মহিলার রান্নাঘরের সামনে মূত্রত্যাগ করে বেজায় বিপদে পড়লেন ৫২ বছরের এক প্রৌঢ়। এই কুকর্মের জন্য তাঁর নিম্নাঙ্গে গরম তেল ছুড়ে মারেন ওই মহিলা। শ্লীলতাহানির অভিযোগে লোকটিকে শ্রীঘরেও যেতে হয়েছে। 

ঘটনাটি ঘটে রবিবার। বদলাপুর এলাকার রোহিদাস বস্তির বাসিন্দা বিক্রম সিং সন্ধে পৌনে সাতটা নাগাদ তাঁর প্রতিবেশী এক মহিলার রান্নাঘরের সামনে মূত্রত্যাগ করেন। ৩০ বছর বয়সি ওই মহিলা যখন রান্নাঘরে রান্না করছিলেন তখন নিম্নাঙ্গ প্রদর্শন করেন বিক্রম। অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়ে বিক্রমকে উচিত শিক্ষা দিতে গরম তেল তাঁর নিম্নাঙ্গে ছুড়ে মারেন ওই মহিলা। 

বদলাপুর পূর্ব পুলিশ স্টেশনের সিনিয়র ইনস্পেক্টর সুনীল যাদব জানিয়েছেন, 'বিক্রম একজন মদ্যপ। তিনি প্রায় রোজই ওই মহিলার রান্নাঘরের সামনে গিয়ে মূত্রত্যাগ করতেন। বারবার তাঁকে নিষেধ করা হলেও তিনি শোনেননি। রবিবারও তিনি একই কাজ করেন। ওই মহিলা ফের তাঁকে অন্যত্র সরে যেতে বলায় বিক্রম তাঁকে সহবাসের প্রস্তাব দেন।' তখনই চামচে করে গরম তেল নিয়ে বিক্রমকে ছুড়ে মারেন ওই মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় বিক্রমকে। তাঁর হাত পুড়ে গিয়েছিল। পরে জামিনে তিনি মুক্তি পান।