জলজ্যান্ত নরখাদক ! ৩০ জন মহিলাকে মেরে, খেয়ে ফেলেছেন এই দম্পতি!


রাশিয়া: গল্পের বইয়ের পাতায় নরখাদকের গল্প অনেক পড়েছেন! কিন্তু এবার ধরা পড়ল জলজ্যান্ত নরখাদক!‌ একজন দু'জন নয়, ৩০জন মানুষকে কেটে, অবলীলায় খেয়ে ফেলেছেন রাশিয়ার এক দম্পতি!

নাতালিয়া বাকসশিভা ও তাঁর স্বামী দিমিত্রি সম্পর্কে এমনই মতামত দিল মেডিক্যাল টিম। গত বছর অক্টোবর মাসে নরহত্যার দায়ে গ্রেফতার করা হয় নাতালিয়া ও দিমিত্রিকে। গ্রেফতারের পরই তাঁদের মধ্যে কিছু অস্বাভাবিক আচরণ লক্ষ্য করেন তদন্তকারীরা। তখন মনোবিদের একটি বিশেষ টিমকে নির্দেশ দেওয়া হয় তাঁদের পরীক্ষা করার জন্য। পরীক্ষার শেষে ওই যুগলকে '‌মানসিক বিকারগ্রস্ত নরখাদক'‌ হিসেবে চিহ্নিত করেন মনোবিদরা। তাঁরা জানিয়েছেন, নাতালিয়া ও দিমিত্রি কম করে ৩০জন মহিলাকে হত্যা করে, কেটে খেয়ে ফেলেছেন। এমন নৃশংস কাজ করার জন্য তাঁদের মধ্যে কোনও অনুতাপ বা অনুশোচনাও নেই।

তিরিশটির ওপরে খুন করে ফেললেও পুলিশের সন্দেহের তালিকা কোনওদিনই ছিলেন না এই দম্পতি। কিন্তু অবশেষে সত্যি সামনে এল! কিন্তু কীভাবে? পুলিশের তরফে জানানো হয়েছে, এলিনা ভারুশিভা নামে এক তরুণী হঠাৎ নিখোঁজ হওয়ায় তদন্ত শুরু করেছিল পুলিশ। অন্যদিকে, নাতালিয়াদের বাড়ির পিছনে, একটি আবর্জনার স্তূপ থেকে এলিনার মোবাইল ফোনটি খুঁজে পান একদল নির্মাণ কর্মী। তাঁরা সেখানে বাড়ি বানানোর কাজ করছিলেন। ফোনটি থানায় জমা দিলে, পুলিশের সন্দেহ গিয়ে পরে এই দম্পতির উপর। প্রাথমিক কিছু তদন্তের পর বাকসশিভা দম্পতিকে প্রেফতার করে জেরা করেন পুলিশ! আর তারপরই ধীরে ধীরে প্রকাশ্যে আসে গা-হিম করা এই ঘটনা!