বাসি বিয়ের খাওয়া নিয়ে বচসা, আত্মঘাতী পাত্র।


বালুরঘাট: বর ও কনে পক্ষের বিবাদে আত্মঘাতী পাত্র। বাসি বিয়ের খাওয়া নিয়ে বচসা চলাকালীন বর গলায় ফাঁস লাগায়। ঘটনায় শোকের ছায়া নামে গঙ্গারামপুর থানার উদয়গ্রাম পঞ্চায়েতের উদইল এলাকায়। মৃতদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তে পাঠিয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখছে গঙ্গারামপুর থানার পুলিশ।

জানা গিয়েছে, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী অসিত রায়ের বাড়ি উদইল এলাকায়। তিনি শিলিগুড়িতে মন্দিরে মন্দিরে পুজোর কাজ করতেন। মাস পাঁচ ছয়েক আগে গঙ্গারামপুরের বাসিন্দা বেলবাড়ি এলাকায় একটি মেয়ে দেখতে গিয়েছিলেন অসিত রায়ের পরিবার। মেয়ের বাড়ির আপত্তি থাকায় বিয়ের সম্বন্ধ আর এগোইনি। তবে ফোনে ফোনে যোগাযোগ বাড়ে অসিতের সঙ্গে মেয়েটির। গড়ে ওঠে তাদের মধ্যে প্রেমের সম্পর্কে। দিন ছয়-সাতেক আগে মেয়েটিকে বাড়ি থেকে তুলে নিয়ে আসে অসিত। গত সোমবার ছিল তাদের বিয়ে। প্রথমে অমত থাকলেও বাসি বিয়ের দুপুর অর্থাৎ গত মঙ্গলবার ছেলের বাড়ি আসেন মেয়ের পরিবার। বিয়ের কাজ সমাপ্ত হতেই খাওয়ার আয়োজন শুরু হয়। অভিযোগ, খাওয়া নিয়েই বচসা বাধে বর ও কনে পক্ষের মধ্যে।

কনের পরিবারের লোকজন পাত্র ও তার পরিবারকে গালাগালি করে। অপমানে বাড়ি থেকে বেড়িয়ে যায় অসিত। রাতে বাড়ির পাশে একটি গাছে ফাঁস লাগানো অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়। রাতেই তাঁকে গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। উদয় গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান নারায়ণ চন্দ্র বর্মণ জানান, খাওয়া নিয়ে বর ও কনে পরিবারের মধ্যে বচসা হয়। অপমান করা হয় অসিত ও তার পরিবারকে। অপমানে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে।

Highlights
বর ও কনে পক্ষের বিবাদে আত্মঘাতী পাত্র।
বাসি বিয়ের খাওয়া নিয়ে বচসা চলাকালীন বর গলায় ফাঁস লাগায়।
ঘটনায় শোকের ছায়া নামে গঙ্গারামপুর থানার উদয়গ্রাম পঞ্চায়েতের উদইল এলাকায়।