লাখ টাকা দিলেই চাকরি, পোস্টার ক্ষীরপাই পৌরসভার গেটে


ক্ষীরপাই : লাখ টাকা দিলেই চাকরি। এমনই পোস্টার দেখা গেল ক্ষীরপাই পৌরসভার গেট সহ আশপাশের এলাকায়। গতকাল পৌরসভার পিছনে সবজি বাজারে গিয়ে স্থানীয়রা এই পোস্টার দেখেন।

পোস্টারে লেখা ছিল, ক্ষীরপাই পৌরসভা ইঞ্জিনিয়ারিং প্রশিক্ষণ কেন্দ্র। ডোনেশন হিসাবে ১ লাখ টাকা ও ১ ডাম্পার গুটি(পাথর) দিলেই প্রশিক্ষণ পাবেন আবেদনকারীরা। ১ লাখ টাকা দিলে ক্যাজ়ুয়াল ভিত্তিতে চাকরি পাওয়া যাবে। 
যোগাযোগের জন্য ফোন নম্বর দেওয়া হয়। পৌরসভার নম্বর ০৩২২৫-২৬০২৩৩ এবং ক্ষীরপাই পৌরসভার চেয়ারম্যানের নম্বর ৮১১৬৩৩৩৪৫০ দেওয়া হয়।

সাতসকালে এই পোস্টার দেখে অবাক হন স্থানীয়রা। ঘটনাটি জানাজানি হলে ওই এলাকায় ভিড় জমতে থাকে। পৌর কর্তৃপক্ষের নজরে এলে পোস্টারগুলি খুলে নেওয়া হয়। 

দিনকয়েক আগেই পৌরবোর্ডের মিটিংয়ে অবৈধভাবে ক্যাজ়ুয়াল কর্মী নিয়োগ সহ একাধিক বিষয়ে অভিযোগ তুলেছিলেন তৃণমূল কাউন্সিলর সুজয় পাত্র। এর কিছুদিন পর এই পোস্টার উদ্ধারের পিছনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বই দেখছে রাজনৈতিক মহলের একাংশ। তবে বিরোধীদের কেউ একাজ করে থাকতে পারে বলেও মনে করছেন অনেকে। চেয়ারম্যান দুর্গাশঙ্কর পানের বক্তব্য, "এসব চক্রান্ত। দুষ্কৃতীরা একাজ করেছে।"