বাড়িতে ঢুকে এলোপাথাড়ি কোপ, মেয়ের সামনে খুন প্রবীণ


দুর্গাপুর : বাড়িতে ঢুকে এক প্রবীণ ব্যক্তিকে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা। ঘটনাটি দুর্গাপুরের ফরিদপুর রায়পাড়া এলাকার। ঘটনাস্থানেই মৃত্যু হয় ভিড়িঙ্গি স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক তপন মুখার্জির (৬৫)। একজন পালিয়ে গেলেও অপর দুষ্কৃতীকে ঘিরে ফেলেন স্থানীয়রা। পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

গতকাল রাত দশটা নাগাদ তপনবাবুর বাড়িতে ঢোকে দুই দুষ্কৃতী। ঢুকেই তাঁর উপর এলোপাথাড়ি ছুরি চালায় তারা। ঘটনাস্থানেই মৃত্যু হয় তপনবাবুর। সেই সময় ওই ঘরে ছিলেন তপনবাবুর মেয়ে ও শাশুড়ি। স্ত্রী কাজোড়া ECL হাসপাতালে কর্মরত। ওই সময় তিনি বাড়িতে ছিলেন না। 

এদিকে মেয়ের চিৎকারে স্থানীয়রা জড়ো হয়ে যান। বেগতিক দেখে পালানোর চেষ্টা করে দুই দুষ্কৃতি। স্থানীয়রা বাড়িটি ঘিরে ফেললে এক দুষ্কৃতী ছাদে আটকে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় পুলিশ ও কমব্যাট ফোর্স। স্থানীয় জনতার হাত থেকে ওই দুষ্কৃতীকে উদ্ধার করে নিয়ে যায় তারা। 

তপনবাবুর মেয়ে জানান, এদের মধ্যে প্রদীপ চৌহান বলে উত্তরপ্রদেশের এক যুবক তাকে বহুদিন ধরে উত্যক্ত করছিল ও হুমকি দিচ্ছিল। দুশ্চিন্তায় তাঁর বাবার স্ট্রোকও হয়েছিল। কিন্তু, তাঁর বাবা কাউকে কিছু জানাতে দেয়নি। 

তপনবাবুর স্ত্রী সুনন্দা মুখার্জির অভিযোগ, সম্পত্তির লোভেই এই খুন। এর আগেও তাঁর মেয়েকে অপহরণ করার হুমকি দেওয়া হয়েছিল। তবে কারা হুমকি দিয়েছিল বা কারা এই খুনের ঘটনায় জড়িত, সেই বিষয়ে কিছু বলেননি তিনি।