পাচার কারীদের হাত থেকে উদ্ধার কোচবিহারের নিখোঁজ তরুণী!


মালবাজার : ওদলাবাড়ি বাজার থেকে কোচবিহারের নিখোঁজ তরুণীকে উদ্ধার করল মালবাজার থানার পুলিশ। বুধবার রাতে বাজারের জুতোর দোকানে সামনে উদ্দেশ্যহীনভাবে ঘুরে বেড়াচ্ছিলেন ওই তরুণী। তাঁর নাম সোমা রায়(২০) (পরিবর্তিত)। রাত বাড়লেও দোকানের সামনে থেকে তাঁকে সরতে দেখা যায়নি। এরমধ্যে  জুতোর দোকানটিও বন্ধ হয়ে গিয়েছে। দোকানের উপরেই ব্যবসায়ী আনন্দ আগরওয়ালের বাড়ি। তিনিই স্থানীয় স্বেচ্ছাসেবী সংস্থাকে খবর দিলে পুলিশ এসে তরুণীকে উদ্ধার করে নিয়ে যায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ওই তরুণীকে ফুঁসলিয়ে বাড়ি থেকে নিয়ে আসা হয়েছে। অভিযুক্ত দুই যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

এই প্রসঙ্গে স্বেচ্ছাসেবী সংগঠন ডুয়ার্স এক্সপ্রেস মেলের সম্পাদক রাজু নেপালি জানান, ব্যবসায়ী আনন্দ আগরওয়াল নিজে ফোন করে অজ্ঞাত পরিচয় তরুণী সম্পর্কে খবর দেন। রাতেই ঘটনাস্থলে গিয়ে মালবাজার থানার পুলিশকে বিষয়টি জানানো হয়। এগারোটা নাগাদ পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে। তাঁর বাড়ি উত্তর দিনাজপুরে। দিন দুয়েক আগে বেড়াতে যাওয়ার নাম করে দুই যুবক তাঁকে বাড়ি থেকে ফুঁসলে নিয়ে আসে বলে অভিযোগ। তরুণীর থেকে ঠিকানা নিয়ে বাড়িতে খবর পাঠানো হয়েছে। সেখান থেকে জানা গিয়েছে, দু'দিন ধরে নিখোঁজ ছিলেন সোমা রায়। পরিবারের লোকজন ইতিমধ্যেই থানায় নিখোঁজের অভিযোগও দায়ের করেছেন।

মালবাজার থানার ওসি অনিন্দ্য ভট্টাচার্য বলেন, 'যতক্ষণ না ওই তরুণীর বাড়ির লোকজন আসছেন, ততক্ষণ আপাতত জলপাইগুড়ির এক হোমেই তাঁকে রাখার ব্যবস্থা হচ্ছে। দু'দিন আগে তাঁকে বেড়াতে যাওয়ার নাম করে কোচবিহার থেকে ওদলাবাড়িতে নিয়ে আসে দুই যুবক। তারপর বাজারের জুতোর দোকানের সামনে বসিয়ে রাখে। বেশ কিছুক্ষণ পর ঘুরে আসার নাম করে সেখান থেকে চম্পট দেয় তারা। তরুণীর বক্তব্যে বেশকিছু অসঙ্গতি রয়েছে। সম্ভবত তিনি মানসিক ভারসাম্যহীন। পরিবারের লোকজন পৌঁছালে গোটা বিষয়টি স্পষ্ট হবে। অন্যদিকে ওই দুই যুবকের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।'

Highlights
ওদলাবাড়ি বাজার থেকে উদ্ধার দু'দিন আগে কোচবিহার থেকে নিখোঁজ তরুণী।
বেড়াতে যাওয়ার নাম করে ওই তরুণীকে ফুঁসলে আনার অভিযোগ দুই যুবকের বিরুদ্ধে।
অভিযুক্তদের খুঁজছে পুলিশ।