প্রতি এপিসোডে ১৪ কোটি ?


মুম্বই: রোমোট নিয়ে আবার শুরু হতে চলেছে ঝামেলা। আর বেশি দিন বাকি নেই। শুরু চলেছে বিগ বসের নেকস্ট সিজন। এবারেও সঞ্চালনায় থাকছেন ভাইজান। কিন্তু এবার চ্যানেল কর্তৃপক্ষের কাজে ওজনদার সুলতান। প্রতি এপিসোডের জন্য সলমন নাকি নিচ্ছেন ১৪ কোটি টাকা।

টেলিদুনিয়ার মোস্ট কন্ট্রোভার্সিয়াল শো বলতে গেলে, সবার প্রথমে মাথায় যে নামটি ঘোরে 'বিগ বস'৷ গতভারের সিজন নিয়েও কম বিতর্ক হয়নি৷ হিনা খানের সঙ্গে শিল্পা সিন্ডের কথা কাটাকাটি থেকে শুরু করে, ঢিনচ্যাক পুজার ওয়াইল্ড কার্ড এন্ট্রি- সবকিছুই খবরের শিরোনামে উঠে এসেছিল৷

তাছাড়া প্রত্যেক সিজনে রীতি মেনে তো কিছু না কিছু চমক থাকছেই৷ গোঁদের ওপর বিশফোঁড়ার মতো, বিগত কয়েকটা সিজন থেকে আবার চালু হয়েছে সেলিব্রটিদের সঙ্গে আমজনতা 'বিগ বস' হাউসে একসঙ্গে বসবাস৷ তাই ট্রেন্ড বজায় রাখতে এবছরেও থাকছে জোরির জলবা। এই মরশুমে বিগ বসের ঘরে জুটিতে প্রবেশ করবেন অংশগ্রহণকারীর। সম্প্রতি সামনে এসেছে এই 'বিগ বস সিজন ১২'-এর টিজার।

যেখানে দাবাং টিচারের ভূমিকায় এন্ট্রি নিতে দেখা যায় সলমনকে। আর তাঁর স্টুডেস্টের তালিকাও হাটকে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, 'বিগ বস' সিজন ১২ তে এন্ট্রি নেবেন ১২ জন প্রতিযোগী৷ বলিপাড়ার গুঞ্জন, সাধারণ মানুষ বা সেলিব্রিটি ছাড়াও থাকবেন যৌন আবেদনকারী, স্ট্রিপার, যৌনকর্মী, শাশুড়-বৌমা জুটি, বিতর্কিত সাংবাদিক, তান্ত্রিক, মাদকাসক্তরাও৷ চলতি মাসের শেষের দিকে শুরু হবে গ্র্যান্ড অডিশন৷ তবে এখানেই কিন্তু শেষ নয়, থাকছে আরও অনেক চমক।