মা হতে চেয়েছিলেন! 'প্রেম' বাঁচিয়ে রাখতে স্ত্রী-কেই সরিয়ে দিলেন স্বামী


মা হতে চেয়েছিলেন স্ত্রী। আর সেই কারণেই স্ত্রীকে গলা টিপে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার ভাঙড়ে। মৃতের নাম তানজুরা খাতুন। কিন্তু মা হতে চাওয়ার জন্য কেন গৃহবধূ তানজুরাকে খুন হতে হল? তদন্তে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

ভাঙড়ের কাশীপুরে স্বামী রাকিবুল মোল্লার সঙ্গে থাকতেন তানজুরা। বছর ছয়েক আগে রাকিবুল মোল্লার সঙ্গে বিয়ে হয় তানজুরার। কিন্তু বিয়ের পর ৬ বছর পেরিয়ে গেলেও তানজুরার কোনও সন্তান হয়নি। সম্প্রতি মা হতে চেয়েছিলেন তানজুরা। স্বামী রাকিবুল মোল্লাকে জানিয়েওছিলেন সেকথা। অভিযোগ, তারপরই তানজুরাকে শ্বাসরোধ করে খুন করে রাকিবুল। কারণ, জানা গেছে, রাকিবুল বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল। তাই স্ত্রী-র মা হওয়ার ইচ্ছেকে ভালো মনে মেনে নিতে পারেনি সে। সন্তান হলে 'বিড়ম্বনা' আরও বাড়বে। এমনটাই মনে হয়েছিল রাকিবুলের। আর তাই 'পথের কাঁটা' সমূলে উপড়ে ফেলার জন্য স্ত্রী তানজুরাকে খুনের সিদ্ধান্ত নেয় সে।

তানজুরার বাপের বাড়ির তরফে অভিযোগ, বিয়ের পর প্রথম প্রথম সম্পর্ক ভালোই ছিল। কিন্তু তারপরই রাকিবুল অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। আর তারপর থেকেই শুরু হয় অশান্তি। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে থাকত। শুধু তাই নয়। বাপের বাড়ি থেকে টাকা আনার জন্যও তানজুরার উপর অত্যাচার করত রাকিবুল। এরপরই বুধবার রাতে তানজুরাকে খুন করে সে।

তানজুরার বাড়ির লোক জানিয়েছেন, রাকিবুল তাঁদের ফোন করে জানান যে তাঁদের মেয়ে আত্মহত্যা করেছে। কিন্তু তাঁরা গিয়ে দেখেন, তানজুরার গলায় কালশিটে দাগ। সেই দাগ দেখেই সন্দেহ হয় তাঁদের। তাঁরা বুঝতে পারেন, তানজুরাকে খুন করা হয়েছে।

এরপরই এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করে তানজুরার পরিবার। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্বামী রাকিবুলকে।