কুপ্রস্তাবে সাড়া মেলেনি, যুবতির বিকৃত ছবি ছড়াল LIC এজেন্ট !


মালদা : যুবতির ছবি বিকৃত করে সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ঘটনা ঘটল পুরাতন মালদার নবাবগঞ্জ এলাকায়। ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী যুবক বিনোদ সাহা। পেশায় LIC এজেন্ট বিনোদের কাছে পলিসি করেছিল যুবতির পরিবার। সেই সুবাদে বাড়িতে যাওয়া আসা ছিল বিনোদের। অভিযোগ, সেই সুযোগকে কাজে লাগিয়েই বিনোদ কুপ্রস্তাব দেয় যুবতিকে। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এই কুকীর্তি করে বিনোদ। ঘটনায় মালদা থানায় অভিযোগ দায়ের করেছেন যুবতি। তবে বিনোদ পলাতক। তার খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

বেশ কয়েকবছর আগে নবাবগঞ্জ এলাকায় বিয়ে হয় যুবতির। স্বামী ভিনরাজ্যে একটি বেসরকারি কোম্পানিতে কাজ করেন। স্বামীর অবর্তমানে শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গেই থাকেন তিনি। তাঁদের একটি মেয়েও রয়েছে। পুলিশের কাছে দায়ের করা অভিযোগপত্রে যুবতি জানিয়েছেন, প্রতিবেশী যুবক বিনোদ সাহার কাছে LIC-র একটি পলিসি করেছিলেন তাঁর স্বামী। সেই পলিসির প্রিমিয়াম প্রতি মাসে দিতে হত। তিনিই বিনোদকে প্রতিমাসে প্রিমিয়ামের টাকা দিতেন। 

পাড়ার ছেলে হওয়ায় তাঁদের বাড়িতে বিনোদের যাতায়াত ছিল। তাকে নিয়ে কোনও সমস্যাও ছিল না। গত ১৫ জানুয়ারি তাঁর মেয়ের জন্মদিন ছিল। সেই অনুষ্ঠানে তাঁরা বিনোদকে নিমন্ত্রণ করেছিলেন। সেদিন বাড়িতে নাচগানও হয়েছিল। নাচগান চলাকালীন বিনোদ তাঁর মুখের কাছে নিজের মুখ এনে নিজের মোবাইল ফোনে বেশ কিছু ছবি তোলে। তাতে তাঁর কোনও সন্দেহ হয়নি। এরপরই বিনোদের চরিত্র বুঝতে পারেন তিনি। সে তাঁকে ব্ল্যাকমেল করতে শুরু করে। বারবার ফোন করতে থাকে। হোটেলে ডাকে। একবার নয়, মাঝেমধ্যেই সে তাঁকে এই প্রস্তাব দিতে থাকে। তিনি তার ফোনকে গুরুত্ব দেননি। এরপর গত ১১ অগাস্ট বিনোদ সেই অনুষ্ঠানের ছবি এডিট করে সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। 

সেই ছবি দেখে মনে হচ্ছে, যুবতি বিনোদকে চুম্বন করছেন। পরে যুবতি গোটা বিষয়টি শ্বশুরবাড়িতে জানান। সবার পরামর্শে মালদা থানায় বিনোদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

ওই যুবতির শ্বশুরমশাই জানান, গোটা ঘটনায় তাঁরা স্তম্ভিত। বিনোদের শাস্তি চান। অন্যদিকে মালদা থানার পুলিশ জানিয়েছে, অভিযোগ দায়ের হওয়ার পরেই এলাকা ছেড়ে পালিয়েছে বিনোদ। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।