গার্হস্থ্য হিংসার অন্য রূপ, স্বামীকে খুন করে ঝুলিয়ে দিল স্ত্রী!


বনিবনা না হওয়ায় স্বামীকে খুন করে ঘরের মধ্যে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। এই ঘটিনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জের তিলহান গ্রামে।  দেহ উদ্ধারে গেলে পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা।

এতদিন সংবাদ শিরনামে থাকত স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর পরিবারের বিরুদ্ধে। এই ঘটনা একদমই উলটো চিত্র। চার বছর আগে বিয়ে হয়েছিল তিলহান গ্রামের বাসিন্দা রিয়াজউদ্দিন সরকারে।বিয়ের পর থেকে তাদের মধ্যে বনিবনা না হওয়া দুজনের মধ্যে বিবাদ চলছিল। অভিযোগ, সেই বিবাদের জেরে স্বামী রিয়াজউদ্দিনের বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছিল স্ত্রীর পরিবারের সদস্যরা।  রায়গঞ্জ থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা  সত্ত্বেও পুলিশ কোন উদ্যোগ নেয়নি বলে অভিযোগ।

উলটে রিয়াজউদ্দিনের বিরুদ্ধে স্ত্রীর অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করেছিল। অভিযোগ বিবাদ মেটাতে স্ত্রীর বাড়ির লোকেরা তার কাছে পাঁচ লক্ষ টাকা দাবি করেছিল বলে অভিযোগ। সেই টাকা দিতে না পারায় বুধবার রাতে স্ত্রীর আত্মীয়রা ঘরে ঢুকে রেয়াজউদ্দিনের হাত পা বেঁধে খুন করে ঝুলিয়ে দেয় বলে অভিযোগ।

বৃহস্পতিবার সকালে পরিবারে লোকেরা তার ঝুলন্ত দেহ দেখতে পান।  খবর পেয়ে ঘটনাস্থলে যায় রায়গঞ্জ থানার পুলিশ। মৃতদেহটি ময়না তদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়।  মৃতের বাবা বিশু সরকার অভিযোগ, ছেলের শ্বশুড়বাড়ির লোকেরাই তাকে খুন করে ঝুলিয়ে দিয়ে গেছে।