ক্যামেরার সামনে মহিলাকে নির্যাতন, বিয়ে ভেঙে দিল প্রেমিকা

সোশ্যাল মিডিয়াতে আজকাল একটা ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে। তাতে একটি যুবককে এক যুবতীকে খুবই খারাপ ভাবে মারতে দেখা যাচ্ছে।  বলা হচ্ছে যে, ভিডিওটি তিলক নগর পুলিশ স্টেশনের, কিন্তু সংশ্লিষ্ঠ থানার আধিকরি তা মানতে রাজি হননি, সম্পূর্ণ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গেছে। আসলে একটি অন্য মেয়ের অভিযোগের জন্য পুলিশ ধারা ৩৫৪ এবং ৫o  অনুসারে এফআইআর করতে বাধ্য হন। রোহিত তোমার নামক একটি ছেলের নামে অভিযোগ করা হয়েছে, সে একটি প্রাইভেট কম্পানিতে কাজ করে।

দিল্লি পুলিশের মতে, ভিডিও-তে যে মেয়েটিকে মারতে দেখা যাচ্ছে, সে সামনে আসেনি। সূত্র অনুসারে, রোহিতের দুটি প্রেমিকা ছিল।  একজন, যে মার খাচ্ছে। আর অপর জন যে পুলিশ স্টেশনে রিপোর্ট লিখিয়েছে।  জানা যাচ্ছে, যে মেয়েটির সাথে রোহিতের বিয়ের ঠিক হয়েছিল, সে বিয়ে ভেঙে দেয় ও মামলা দায়ের করে। বর্তমানে পুলিশ অভিযুক্ত এই ছেলেটির খোঁজ করছে, সেই সাথে ভিডিওতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে তারও সন্ধান চলছে। অন্যদিকে যে মেয়েটি থানায় মামলা করেছে, তাকে এবং অভিযুক্ত ছেলেটির বাবাকে থানায় দেখা করতে বলা হয়েছে।

এই ভিডিও টি বানানোর সময়, ছেলেটি মেয়েটিকে ধরে মারছিল এবং সঙ্গে গালাগালিও দিচ্ছিল। আর যে ছেলেটি ভিডিওটি বানাচ্ছিল সে  মেয়েটির নাম ধরে ডাকছিল। ভিডিওটিতে মেয়েটিকে লাথি পর্যন্ত মারতে দেখা গেছে। ছেলেটিকে স্থান যেতে ছেড়ে পালিয়ে যেতে দেখা গেছে, কিন্তু তাকে কেউই আটকানোর চেষ্টা করেনি।