'আমার ভালোবাসা জানাবেন আমার বন্ধু মোদীকে', সুষমাকে দেখেই বললেন ট্রাম্প


রাষ্ট্রসংঘের 'কাউন্টার নারকোটিক্স' সংক্রান্ত উচ্চ পর্যায়ের বৈঠকে সংগঠিত হয় সোমবার। বৈঠকে বাজির ছিলেন বিশ্বের বহু তাবড় রাজনৈতিক নেতা। উচ্চ পর্যায়ের এই বৈঠকে যোগ দেন ভারতের বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। আর বৈঠকের মাঝে তাঁর সঙ্গে শুভেচ্ছা বিনিময় হয় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের।

উল্লেখ্য, এই বৈঠকের আয়োজক ছিলেন ট্রাম্প। বৈঠক শেষ হতেই পোডিয়াম ছেড়ে বেরিয়ে আসেন ট্রাম্প। সেই সময় রাষ্ট্রসংঘে মার্কিন দূত নিকি হ্যালে সুষমা স্বরাজের সঙ্গে কথা বলছিলেন, ট্রাম্প তাঁদের কাছে আসতেই, ভারতীয় বিদেশমন্ত্রীর সঙ্গে তিনি শুভেচ্ছা বিনিময় করেন। পাশাপাশি সুষমা স্বরাজকে জানান, 'আমি ভারতকে ভালোবাসি। আমার শুভেচ্ছা ও ভালোবাসা জানাবেন আমার বন্ধু প্রধানমন্ত্রী মোদীকে'।

রাষ্ট্রসংঘের ৭৩ তম সাধারণ সভায় মাদক সংক্রান্ত সমস্যা নিয়ে আলোচনা হয়। যে আলোচনা সভার আহ্বায়ক ছিলেন ট্রাম্প। এই সভায় যোগ দেন বিদেশ মন্ত্রী সুষমা স্বরাজও।