লেটেস্ট স্যামসাং ফোনের পিছনে থাকবে তিন তিনটি ক্যামেরা: দেখুন দাম ও স্পেসিফিকেশান

তিনটি রিয়ার ক্যামেরা, ৬ ইঞ্চি ইনফিনিটি ডিসপ্লে সহ ভারতে লঞ্চ হল নতুন Samsung Galaxy A7। Galaxy A7এর দাম ২৩,৯৯০ টাকা। 4GB RAM আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Samsung এর নতুন ফোন। আগামী ২৭ সেপ্টেম্বর শুধুমাত্র ফ্লিপকার্ট ও কোম্পানির নিজস্ব অনলাইন স্টোর থেকে বিক্রি শুরু হবে এই ফোন। Samsung Galaxy A7 এর 6GB RAM আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২৮,৯৯০ টাকা। HDFC ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড হোল্ডাররা Samsung Galaxy A7 কিনলে ২,০০০ টাকা ছাড় পাবেন।

Samsung Galaxy A7 ফোনের প্রধান আকর্ষন এই ফোনের ট্রিপ রিয়ার ক্যামেরা সেট আপ। এই সপ্তাহের শুরুতেই দক্ষিন কোরিয়ায় এই ফোন লঞ্চ হয়েছিল। এই তিনটি ক্যামেরায় থাকছে একটি ২৪ মেগাপিক্সেল একটি ৮ মেগাপিক্সেল সেন্সার। এই ক্যামেরায় আলাফদা ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের জন্য দারুন ওয়াইড ছবি ও ভিডিও তোলা যাবে। এর সাথেই থাকবে ডেপ্ত সেন্সিং এর জন্য একটি ৫ মেগাপিক্সেল সেন্সার। এইন ক্যামেরা দিয়ে 960 ফ্রেম প্রতি সেকেন্ড স্পিডে সুপার স্লো মোশান ভিডিও তোলা সম্ভব।

Samsung Galaxy A7 এর ভিতরে রয়েছে একটি ৬ FHD+ Super AMOLED ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে কোম্পানির নিজস্ব Exynos 7885 প্রসেসার, 4GB/6GB RAM আর 64GB/128GB স্টোরেজ। মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে এই ফফোনের স্টোরেজ আরও 512GB বাড়িয়ে বেওয়া যাবে।

ফোনের পাশে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। এছাড়াও থাকবে সব প্রয়োজনীয় সেন্সার। কানেক্টিভিটির জন্য Wi-Fi 802.11 a/b/g/n/ac (2.4/5GHz), VHT80, Bluetooth v 5.0, ANT+, a USB Type-B, NFC, GPS, Glonass আর BeiDou। ফোনের ভিতরে থাকবে একটি 3300 mAh ব্যাটারি।