যুবকের যৌন লালসার শিকার ৭০ বছরের বৃদ্ধা

বর্ধমান: যুবকের যৌন লালসার শিকার হলেন এবার ৭০ বছরের এক বৃদ্ধা। নারকীয় এই ঘটনা ঘটেছে বর্ধমান স্টেশন এলাকায়। গুরুতর জখম ওই বৃদ্ধাকে ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অত্যাচারিত ওই বৃদ্ধার বাড়ি হুগলির শ্যাওড়া গ্রাম এলাকায়। পরিবারের অনেকেই থাকা সত্ত্বেও কেউ তাঁকে না দেখায় তিনি ট্রেনে ট্রেনে ভিক্ষা করেই পেট চালান। প্রায় দিনই তিনি বর্ধমান স্টেশনেই রাত কাটান।

তাই অন্যদিনের মতোই তিনি বৃহস্পতিবার রাতে বর্ধমান স্টেশনের পার্সেল বিভাগের কাছেই শুয়ে পড়েন। অভিযোগ, ভোরবেলায় এক যুবক তাঁকে চা খাওয়ানোর নাম করে ডেকে নিয়ে যায়। এরপর তাকে প্ল্যাটফর্মের পাশে কচুবনে মুখ বেঁধে ধর্ষণ করে৷ এমনকী ওই বৃদ্ধার গোপনাঙ্গে রীতিমতো পৈশাচিক অত্যাচারও চালানো হয় বলেও অভিযোগ।

এরপর রক্তাক্ত ও ক্ষতবিক্ষত অবস্থায় তাঁকে ফেলে রেখেই পালিয়ে যায় ওই যুবক। বেশ কিছুক্ষণ পর ওই বৃদ্ধা রক্তাক্ত অবস্থায় সেখান থেকে উঠে আসেন স্টেশনের কাছে একটি মিষ্টির দোকানে। রক্তে তাঁর সারা শরীর ভেসে যেতে দেখে স্থানীয় কয়েকজন যুবক তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নামিয়ে দিয়েই পালিয়ে যায়।

এই ঘটনার খবর পেয়ে হাসপাতালে হাজির হন কর্তব্যরত তিন সাংবাদিক সইফুল হোসেন মল্লিক, সুজাতা মেহেরা এবং সুমিত ভগত। তাঁরাই জরুরি বিভাগের চিকিৎসকের কাছে ওই বৃদ্ধার চিকিৎসার জন্য আবেদন জানান। ইতিমধ্যে খবর পেয়ে সেখানে হাজির হন হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ নাসির আহমেদ।

কার্যত ৩ জন সাংবাদিক এবং পুলিশের উদ্যোগেই এদিন হাসপাতালের চিকিৎসকরা ওই বৃদ্ধার চিকিৎসা শুরু করেন। তাঁকে স্ত্রীরোগ বিভাগে ভর্তি করা হয়। এই ঘটনায় পুলিশ একটি মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। অভিযুক্ত যুবকের খোঁজে পুলিশ তল্লাশি চালাচ্ছে।