বউমার সম্মান বাঁচাতে গিয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন শ্বশুর


মালদহ: বৌমার সম্মান বাঁচাতে গিয়েছিল বৃদ্ধ শ্বশুর৷ কিন্তু উল্টে সেই বৃদ্ধ শ্বশুরকেই খুনের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে৷ আহত শ্বশুরের নাম আব্দুল জব্বর (৮০)৷

মালদহের মানিকচক থানা এলাকার মথুরাপুর গ্রামের ঘটনা৷ আহত বৃদ্ধ বর্তমানে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন৷

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, ছেলে লাল মহম্মদ পেশায় শ্রমিক। তাঁদের বাড়ির পাশে একটি গলি রয়েছে। অভিযোগ, সেই গলির রাস্তায় হঠাৎ প্রতিবেশী দানিশ শেখ ও আইস শেখ মাটি খুঁড়তে শুরু করে৷ এই ঘটনা নজরে আসতেই আব্দুলের বৌমা বাঁধা দেয়।

কিন্তু অভিযোগ, সেই সময় দানিশ শেখ ও আইস শেখ এবং তাদের সঙ্গে থাকা তিনজন মহিলা আব্দুলের বৌমার সম্মানহানির চেষ্টা করে। এমনকি তাঁকে তুলে নিয়ে যাওয়ারও চেষ্টা করে।

সেই সময় বৌমা চিৎকার শুরু করলে ঘটনা শুনতে পায় বাড়িতে থাকা বৃদ্ধ আব্দুল জব্বর৷ সে বৌমাকে বাঁচাতে আসলে পাল্টা তাঁকেই মারধর শুরু করে অভিযুক্তরা। অভিযোগ, বৃদ্ধ আব্দুলকে লোহার রড, লাঠি দিয়ে মারধর করা হয়৷ এমনকি ইট দিয়ে মাথা থেঁতলে খুনের চেষ্টা করে।

ঘটনায় প্রতিবেশীরা ছুটে আসতেই অভিযুক্তরা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় গ্রামবাসীরা ওই বৃদ্ধকে উদ্ধার করে৷ প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে পরে মালদহ মেডিকেল হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

আহতর পরিবারের পক্ষ থেকে দানিশ শেখ সহ সাত জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছে। তবে ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা। ইতিমধ্যেই গোটা বিষয়টি খতিয়ে দেখছে মালদহ থানার পুলিশ।