মাঝের হাট ব্রিজ বিপর্যয়: শিয়ালদহ-বজবজ শাখার সব ট্রেন বাতিল


দক্ষিণ শহরতলীর মাঝের হাট ব্রিজ ভেঙ্গে পড়ার কারণে শিয়ালদহ থেকে বজবজ শাখার সমস্ত ট্রেন চলাচল বন্ধ থাকছে ।  ঘোষণা পূর্ব রেলের।  অফিস টাইমে অফিস যাত্রীদের ভোগান্তির মুখে  ।

ঘণ্টা খানেক আগে ভেঙে পড়েছে মাঝেরহাট ব্রিজ।  এখন চলছে উদ্ধার কাজ। ধ্বংসস্তূপের তলায় চাপাড় পড়ে রয়েছেন বহু মানুষ। তাঁদের বার করার চেষ্টা চলছে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিস। ঘটনাস্থলে রয়েছেন সেনাবাহিনীর কর্মী। বহু বাইক আরোহীর ব্রিজের নীচে চাপা পড়ে থাকার খবর পাওয়া গিয়েছে। ব্রিজের বিভিন্ন বিন ও পিলারের সাহায্যে ভেঙে পড়া অংশে সাপোর্ট দেওয়ার চেষ্টা করা হচ্ছে, যাতে ব্রিজের বাকি অংশটাও ভেঙে না পড়ে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে কলকাতা পুরসভার আধিকারিকরা। ভাঙা ব্রিজে সার দিয়ে দাঁড়িয়ে গাড়ি।

ঘটনাস্থলে পৌঁছেছে দমকল ও বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা। ক্রেন দিয়ে ব্রিজের ভাঙা অংশ টেনে বার করা হচ্ছে। ভাঙা অংশের চারদিক লোহার গার্ডওয়াল দেওয়া হয়েছে। গাড়িগুলিকে ক্রেন দিয়ে উদ্ধারের চেষ্টা চলছে। ধ্বংসস্তূপে আটকে পড়া বাসটির চাকা ফুটো করে হাওয়া বার করে দেওয়া হয়েছে, যাতে বাসটি গড়িয়ে না যায়।   হাওড়া-বেহালা রুটের একটি বাস আটকে রয়েছে।।

আহতদের উদ্ধার করে শহরের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের চিকিত্সার যাবতীয় খরচ রাজ্য সরকারের, ঘোষণা মুখ্যমন্ত্রীর।