পরিচারিকাকে ধর্ষণে অভিযুক্ত মেজর, দেখে ফেলায় স্বামীকেও খুন!


পরিচারিকাকে 'ধর্ষণ'। দেখে ফেলায় মহিলার স্বামীকে খুন। এমনই অভিযোগ দায়ের হল দিল্লি ক্যান্টনমেন্টে কর্মরত সেনাবাহিনীর এক মেজরের বিরুদ্ধে। গত ১২ জুলাই এই ঘটনা ঘটলেও এতদিন ভয়ে অভিযোগ দায়ের করতে পারেননি বলে জানিয়েছেন ওই মহিলা। অভিযুক্ত মেজরের নাম মেজর গৌরব।
অভিযোগপত্রে মহিলা জানিয়েছেন, মেজর গৌরব ওই রাতে তাঁর স্বামীকে কাজের অছিলায় বাইরে পাঠিয়ে দেন। এর পর তাঁর ঘরে যেতে বলেন তাঁকে। কিন্তু তিনি রাজি না হওয়ায় জোর করে টেনে হিঁচড়ে মেজরের ঘরে নিয়ে যাওয়া হয়। তার পর সেখানেই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

মহিলা জানিয়েছেন, এর মধ্যেই তাঁর স্বামী চলে আসেন। তখনও মেজরের সঙ্গে তাঁর ধস্তাধস্তি চলছিল। তাঁর অভিযোগ, স্বামী বাধা দিলে তাঁকে প্রাণনাশের হুমকি দেন মেজর। পরে তাঁকে খুন করেন এবং আত্মহত্যা করেছেন বলে সবাইকে জানান। ঘটনার কথা জানালে তাঁকে খুনের হুমকি দেওয়া হয় বলেও দাবি ওই মহিলার।

অভিযোগকারিণী মহিলার বছর দু'য়েকের একটি ছেলে রয়েছে। মাস তিনেক আগে স্বামী ও সন্তানের সঙ্গে মেজরের বাড়িতে কা যোগ দেন। মেজরের বাড়িতেই পরিচারিকাদের কোয়ার্টারে থাকতেন তাঁরা।

মহিলা জানিয়েছেন, ওই ঘটনার পর কোনওক্রমে পালিয়ে এক আত্মীয়ের বাড়িতে গিয়ে আশ্রয় নেন। কিন্তু তাঁর কেউ না থাকায় কেউ সাহায্য করেননি। তাছাড়া মেজরের ভয়ে এতদিন অভিযোগও জানাতে পারেননি। পুলিশ জানিয়েছে, মহিলার অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে।