পুজোর আগেই বাজারে নতুন বাইক!


পুজোয় আসছে এই বাইক। নিজস্ব চিত্র
এবার পুজোয় নতুন বাইক আনলো হিরো। 'এক্সট্রিম ২০০ আর' নামে নতুন এই মোটর বাইকে অত্যাধুনিক ফিচার এনেছে হিরো। প্রস্তুতকারকদের দাবি, এবার পুজোয় বাইক-প্রেমীদের মধ্যে সাড়া ফেলবে হিরোর নতুন এই মোটর সাইকেলটি। রাজ্যের মধ্যে দক্ষিণ চব্বিশ পরগনার বারুইপুরে 'শ্রীকৃষ্ণ হিরো' মোটর বাইকের শোরুমে নতুন এই মোটর বাইকটি লঞ্চ করে।

২০০ সিসির বাইকের মধ্যে অন্যান্য কোম্পানির বাইকগুলিকে চ্যালেঞ্জের মধ্যে ফেলে দেবে এই নতুন বাইক। এমনই দাবি উদ্যোক্তাদের। ১৮ বিএইচপি ক্ষমতাসম্পন্ন বাইকটিতে রয়েছে দুর্দান্ত পিকআপ। মাত্র ৪.৩ সেকেন্ডেই ০ থেকে ৬০ কিলোমিটার প্রতি ঘণ্টায় দৌড়তে সক্ষম নতুন এই বাইক।

ফ্রন্ট ডিক্স ব্রেক, রেয়ার ডিস্ক ব্রেক ছাড়াও বাইকটিকে রয়েছে সেভেন স্টেপ মোনো সাসপেনশন সকার, এলইডি হেডলাইট, সুদৃশ্য ব্যাকলাইট-সহ আরও বহু অত্যাধুনিক প্রযুক্তি। 

প্রস্তুতকারকদের তরফ থেকে জানানো হয়েছে, বাইকটির দাম নব্বই হাজার টাকার আশপাশে। প্রতি বছর পুজোতে নতুন বাইক কেনার হিড়িক দেখা যায় বাইক-প্রেমীদের মধ্যে। আর সেদিকে নজর রেখেই পুজোর বাজার ধরতে এই নতুন বাইক বাজারে নিয়ে এল হিরো।

বাইক ব্যবসায়ীদের দাবি, হিরোর এই নতুন 'এক্সট্রিম ২০০ আর' পুজোর বাজারে সাড়া তৈরি করবে। ইতিমধ্যেই বহু বাইক-প্রেমী টেস্ট ড্রাইভ করেছেন এই বাইকের। বুকিংও চলছে জোর কদমে।