ছত্তীসগড়ে ধর্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়েরের পরই ধর্ষিতাকে স্থানীয়দের সামনে বেধড়ক মার


রায়পুর:  দুদিন আগেই ছত্তীসগড়ের কাঙ্কের জেলায় এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনে ১৫ বছরের এক কিশোরী। এরপরই আচমকা ভাইরাল হয়ে যায় একটি ভিডিও। দেখা যায় নির্যাতিতা ওই কিশোরীকে বেধড়ক মারধর করা হচ্ছে। পুরো ঘটনাটিই ঘটে এলাকার স্থানীয় বাসিন্দাদের সামনে। মারার ভিডিওটি ভাইরালও হয়ে গিয়েছে।

তবে ওই একই গ্রাম থেকে অপর এক মহিলাকে মারের ভিডিও ভাইরাল হয়েছে। পুলিশ সূত্রে খবর, নাবালিকাকে ওই মহিলার বাড়িতেই ধর্ষণ করা হয়েছে। পুলিশ সূত্রে আরও দাবি করা হয়েছে, দুটি ভিডিওই রায়পুর থেকে ২৫০ কিমি দূরে এই ঘটনা সংক্রান্ত এক বৈঠকের দিন তোলা হয়। গত ৯ সেপ্টেম্বর নাবালিকাটি থানায় ধর্ষণের মামলা দায়ের করে। তার আগের ঘটনা এটি।

নাবালিকার পরিবারের সদস্যরা গত ৯ সেপ্টেম্বর নিরাশু বিশ্বাসের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন। নির্যাতিতার দাবি, ধর্ষণের কাণ্ডটি তিন মাস আগে ঘটেছে। মেয়েটি তার মাকে পুরো ঘটনাটি জানানোর পরই স্থানীয় গ্রামবাসীরা একটি বৈঠক ডাকে। তারপরের দিনই মেয়েটির পরিবার পুলিশে যান।

তবে মেয়েটিকে যারা মেরেছে তাদের বিরুদ্ধে ৩৭৬ ধারা ও পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারও করা হয়েছে অভিযুক্তদের।