কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় নিজের বক্তব্যের জন্য পুনরায় সমালোচনার মুখে

নিউ দিল্লি : পুনরায় কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় সমালোচনার মুখে। পশ্চিম বঙ্গের আসানসোলে প্রতিবন্দীদের নিয়ে একটা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন বাবুল সুপ্রিয়।  সেখানে তিনি এক ব্যক্তিকে 'পা ভেঙে' দেওয়ার হুমকি দেন।  প্রতিবন্দীদের হুইল চেয়ার সহ অন্যান্য কিছু প্রয়োজনীয় উপকরণ বিতরণের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল বাবুল সুপ্রিয়কে।  এই অনুষ্ঠানে তিনি কোনো এক ব্যক্তির জন্য অসন্তুষ্ট য়েহে যান। তিনি বলে ওঠেন, ''নড়ছেন কেন...? দয়া করে বসে যান...''
 
এরপর সেই ব্যক্তি বারংবার নড়তে থাকেন, যার ফলে বিজেপি নেতার মনোসংযোগ-এ বিঘ্ন ঘটছিল। সূত্র থেকে প্রাপ্ত খবর অনুসারে সেই সময় ওনার মাথা গরম হয়ে যায় এবং তিনি রাগের মাথায় এই ব্যক্তিকে বলে বসেন, ''আপনার কি হয়েছে...? কোনো সমস্যা হচ্ছে ...? আমি আপনার একটা পা ভেঙে হাতে লাঠি ধরিয়ে দিতে পারি। '' এরপর বাবুল সুপ্রিয় নিজের নিরাপত্তা রক্ষীদের বলেন, যদি এই ব্যক্তি আর নড়েন তাহলে যেন এই ব্যক্তির পা ভেঙে দিয়ে হাতে লাঠি ধরিয়ে দেওয়া হয়। তারপর তিনি সেখানে উপস্থিত জনতাকে এই ব্যক্তির উদ্দেশ্য হাততালি দিতে বলেন।
 
এই ঘটনা প্রথমবার নয়, গায়ক বাবুল রাজনীতিতে অংশ গ্রহণ করার পর থেকেই নিজের বক্তব্যের জন্য বহু ভাবে সমালোচিত হয়েছেন।  এই বছর রামনবমী সময় সাম্প্রদায়িক দাঙ্গার শিকার এলাকা পরিদর্শনে গেছিলেন তিনি।  সেই পরিদর্শনের সময়তেও তিনি 'চামড়া গুটিয়ে' দেওয়ার মতন মন্তব্য করেছিলেন।