সাত বছরের মেয়ের গোপনাঙ্গে জলের পাইপ ঢুকিয়ে ধর্ষণ সহদারায়!


নয়াদিল্লি:  সহদারার সীমাপুরী এলাকা থেকে ২১ বছরের এক তরুণকে সাত বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। পুলিশের কাছে নির্যাতিতার মা জানিয়েছেন, তাঁর মেয়েকে ধর্ষণ করা হয় সোমবার রাতে। অভিযুক্ত তরুণ তাঁদের প্রতিবেশী।

নাবালিকার মায়ের বয়ান অনুযায়ী, সোমবার রাত সাড়ে দশটার সময় মেয়েটি বাড়ির বাইরে খেলছিল। তখনই কাছের পার্কে ঝোপ জঙ্গলের মধ্যে মেয়েটিকে টেনে নিয়ে যায় অভিযুক্ত।জানা গিয়েছে প্রথমে অভিযুক্ত তরুণ মেয়েটির গোপনাঙ্গে জলের পাইপ ঢুকিয়ে দেয়, তারপর ধর্ষণ করে। বাচ্চাটি যখন বাড়ি ফিরে আসে তখন তার মারাত্মক রক্তক্ষরণ হচ্ছিল, জানিয়েছেন নির্যাতিতার মা।

অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে। দিল্লি মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়ালও টুইট করে এই ধর্ষণের ঘটনা এবং বাচ্চাটির গোপনাঙ্গে জলের পাইপ ঢোকানোর কথা বলেছেন।

এদিকে পুলিশের দাবি, মেয়েটিকে পরীক্ষা করে চিকিত্সক জানিয়েছেন, বাইরের থেকেকোনও বস্তু মেয়েটির যৌনাঙ্গে ঢোকানোর প্রমাণ পাওয়া যায়নি। তবে গোপনাঙ্গে আঘাতের জন্যে তার রক্তক্ষরণ হয়েছে। আপাতত মেয়েটির অবস্থা স্থিতিশীল।

অভিযুক্ত তরুণ কাগজ কুড়োয় । সোমবারই তাকে গ্রেফতার করা হয়। তবে এভাবে রাজধানীর বুকে ধর্ষণের ঘটনা বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন মহিলা কমিশনের প্রধান। তাঁর কথায়, নির্যাতিতা মেয়েটি এমনিতেই অপুষ্টিতে ভুগছিল, তারমধ্যে এধরনের নির্যাতনের শিকার। জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে তার অনেক সময় লাগবে।