বেড়াতে যাওয়ার টাকা না পেয়ে আত্মঘাতী কিশোরী


ময়নাগুড়ি : বাবার কাছে বেড়াতে যাওয়ার টাকা চেয়েছিল। কিন্তু, তা না পেয়ে আত্মঘাতী হল এক কিশোরী। নাম স্বপ্না রায়। বাড়ি ময়নাগুড়ি ভোটপট্টি রেল স্টেশন সংলগ্ন এলাকায়। মৃতা কিশোরী ভোটপট্টি হনুমান বক্স লোহিয়া উচ্চ বিদ্যালয়ের ক্লাস এইটের ছাত্রী।

গতকাল সকালে বান্ধবীর সঙ্গে বেড়াতে যাওয়ার জন্য বাবার কাছে টাকা চেয়েছিল স্বপ্না। কিন্তু, টাকা না থাকায় দিতে পারবেন না বলে জানিয়ে দিয়েছিলেন তার বাবা। বলেছিলেন, "আজ হাতে টাকা নেই।" এরপরই উদ্ধার হয় মেয়ের ঝুলন্ত দেহ।

স্বপ্নার বাবা হরিপ্রসাদ রায় বলেন, "সকালে স্বপ্না এসে বলেছিল বান্ধবী তিস্তার সঙ্গে করলাভ‍্যালি বাগানে বেড়াতে যাবে। ওখানে তিস্তার দিদির বাড়ি। কিছু টাকা দাও। আমি মেয়েকে বললাম, মা আমার কাছে একদম টাকা নেই। এই বলে আমি শৌচাগারে চলে যাই। স্বপ্নার মা বারান্দায় চা বানাচ্ছিলেন। নীলমণি চিনি আনতে গিয়ে শোবার ঘরে ঢুকে দেখেন স্বপ্নার দেহ ঝুলছে । ছুটে এসে স্বপ্নার ঝুলন্ত দেহ দেখে চমকে উঠি।"

খবর পেয়ে ময়নাগুড়ি থানার পুলিশ ঘটনাস্থানে এসে স্বপ্নার দেহ উদ্ধার করে। ময়নাগুড়ি থানার IC নন্দকুমার দত্ত বলেন,"ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি পাঠানো হয়েছে।"