নাবালিকা ধর্ষণের অভিযোগে ধৃত তৃণমূল নেতার স্বামী

কলকাতা: ভয়াবহ অভিযোগ উঠল এক তৃণমূল নেত্রীর আত্মীয়ের বিরুদ্ধে। সোমবার পুলিশ জানায়, ওই তৃণমূল নেত্রীর স্বামী গত দেড়বছর ধরে এক নাবালিকাকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত। গতকালই তাকে গ্রেফতার করেছে পুলিশ।

তৃণমূলের ওই নেত্রী নিজে একজন কাউন্সিলর এবং বরানগর মিউনিসিপালিটির চেয়ারপার্সন। পুলিশের এক কর্তা জানান, অভিযুক্ত ব্যক্তিকে শনিবার শেষ রাতে কলকাতা বিমানবন্দরের কাছ থেকে গ্রেফতার করা হয়েছে।

"ওই নাবালিকার অভিভাবকরা বেশ কয়েক মাস আগেই বেলঘড়িয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন এই মর্মে যে, তাঁদের সন্তানকে ওই অভিযুক্ত গত দেড়বছর ধরে ধর্ষণ করে যাচ্ছে। ওই অভিযোগের ওপর ভিত্তি করেই আমরা গ্রেফতার করি অভিযুক্তকে। যদিও যাঁরা অভিযোগ করেছিলেন, তাঁরা অভিযোগ দায়ের করার পর থেকেই অন্তরালে রয়েছেন", বলেন ওই পুলিশকর্তা।

ওই অভিভাবকরা অভিযোগ করেন যে, তাঁদের মেয়ে যখন এক গৃহশিক্ষকের কাছে পড়তে যেত, সেইসময়ই তাকে ধর্ষণ করত ওই অভিযুক্ত। ওই গৃহশিক্ষকের ফ্ল্যাটের পাশেই যার বাড়ি, বলেন তিনি।

তিনি আরও বলেন, "ওই নাবালিকার অভিভাবকরা স্পষ্ট অভিযোগ করেছেন যে, অভিযুক্ত ব্যক্তি ওই মেয়েটিকে নিজের বাড়িতে ডেকে এনে ধর্ষণ করত প্রত্যেকবার। এইভাবেই সে চালিয়ে গিয়েছিল টানা দেড় বছর। আর প্রত্যেকবার ধর্ষণ করার পর ওই নাবালিকাকে ভয় দেখাত এই বলে যে, কাউকে জানালে খুব খারাপ পরিণতি হবে। আমরা ঘটনার তদন্ত করে দেখছি"।