হরিয়ানায় গণধর্ষণকাণ্ডে জড়িত সেনা জওয়ান, ৩ অভিযুক্তের ছবি প্রকাশ করল পুলিশ

গণধর্ষণে অভিযুক্ত পঙ্কজ, মণীশ ও নিশু-র ছবি প্রকাশ করল হরিয়ানা পুলিশ। 


হরিয়ানায় কলেজছাত্রীকে গণধর্ষণের ঘটনায় তিন দিন পরও এক জনকেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। এর মধ্যেই এই ধর্ষণকাণ্ডে জড়াল ভারতীয় সেনাবাহিনীর এক জওয়ানের নাম। রাজস্থানে কর্মরত ওই জওয়ানের নাম পঙ্কজ ফৌজি। পঙ্কজ ছাড়াও আরও দুই অভিযুক্ত মণীশ ও নিশু-র ছবি প্রকাশ করেছে হরিয়ানা পুলিশ। অভিযুক্তদের কোনও খোঁজ দিতে পারলে এক লক্ষ টাকা পুরস্কারের কথাও ঘোষণা করা হয়েছে পুলিশের তরফে।

বুধবারই সামনে এসেছিল কোচিং থেকে ফেরার পথে হরিয়ানার রেওয়ারিতে কলেজছাত্রীকে গণধর্ষণের ঘটনা। সিবিএসই পরীক্ষায় শীর্ষস্থানাধিকারী এই ছাত্রীকে ধর্ষণের ঘটনায় স্তম্ভিত হয়েছিল সারা দেশ। পুলিশের কাছে অভিযোগে দ্বিতীয় বর্ষের ওই কলেজছাত্রী জানিয়েছিলেন, একটি গাড়িতে করে তিন জন তাঁকে অপহরণ করে এক মাঠে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ধর্ষণের আগে তাঁকে মাদকও খাইয়েছিল এই তিন দুষ্কৃতী।

হরিয়ানা পুলিশের তরফে শনিবার জানানো হয়েছে, ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে। অভিযুক্তদের খোঁজে হরিয়ানা পুলিশের একাধিক দল ছড়িয়ে পড়েছে বিভিন্ন দিকে। অভিযুক্ত জওয়ানকে গ্রেফতার করতে রাজস্থানেও পৌঁছে গিয়েছে পুলিশের একটি দল।

অভিযুক্তদের খুব শীঘ্রই গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টর। যদিও ঘটনার তিন দিন পরও কাউকে গ্রেফতার করতে না পারায়  হরিয়ানার মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেছেন প্রতিবেশী দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল।