চেম্বার লাগোয়া গোপন বেডরুমে ছাত্রীকে ধর্ষণ, ধৃত প্রিন্সিপাল, শিক্ষক

স্কুলে তাঁর চেম্বার লাগোয়া গোপন একটি বেডরুমে টানা এক মাস ধরে একটি ছাত্রীকে ধর্ষণ করেছেন প্রিন্সিপাল। তাঁর সঙ্গী হয়েছেন আরেক শিক্ষক। প্রথম বার ধর্ষণের ভিডিয়ো তুলে রেখেছিলেন প্রিন্সিপাল ও সেই শিক্ষক। মা, বাবাকে জানালে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে বলে ছাত্রীটিকে 'ব্ল্যাকমেল'ও করা হয়েছে।

পঞ্চম শ্রেণির ওই ছাত্রীকে ধর্ষণের দায়ে শেষমেশ গ্রেফতার হলেন পটনার ফুলওয়ারিশরিফ থানা এলাকার একটি বেসরকারি স্কুলের প্রিন্সিপাল ও সেই শিক্ষক।

তলপেটে ব্যথার কথা ছাত্রীটি তার মা, বাবাকে জানানোর পর তার মেডিক্যাল পরীক্ষা করা হয়। তার রিপোর্ট জানিয়েছে, ছাত্রীটি গত তিন সপ্তাহ ধরে গর্ভবতী। এর পরেই স্কুলের প্রিন্সিপাল ও এক শিক্ষককে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সূত্রের খবর, ছাত্রীটিকে অভিযুক্ত শিক্ষক বলেন, তার পরীক্ষার উত্তরপত্রে নম্বর দেওয়ার ব্যাপারে কথা বলতে প্রিন্সিপাল তাকে তাঁর ঘরে ডেকেছেন। ছাত্রীটি সেখানে যেতেই প্রিন্সিপাল আর ওই শিক্ষক তাকে ধর্ষণ করেন।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ছাত্রীটি ঘটনার কথা মা, বাবাকে জানালে প্রথম ধর্ষণের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন ওই প্রিন্সিপাল ও শিক্ষক।

ফুলওয়ারিশরিফ থানার পুলিশকর্তা কায়সর আলম বলেছেন, ''ধৃত দু'জনের মোবাইল ফোন থেকে ওই ছাত্রীর বেশ কয়েকটি অশ্লীল ছবিও পাওয়া গিয়েছে।''