‌হরিয়ানার কুরুক্ষেত্রে বিয়ের রাতেই গণধর্ষণের শিকার নববধূ

ফের নারকীয় ধর্ষণ হরিয়ানায়। বিয়ের রাতেই স্বামী সহ চার তান্ত্রিকের লালসার শিকার হলেন নববধূ। ঘটনাটি ১৩ সেপ্টেম্বর। সেদিন অনেক স্বপ্ন নিয়েই বিয়ের পিঁড়িতে বসেছিলেন বছর বাইশের ওই তরুণী। বিয়ের পর বাসর ঘরে তাঁর স্বামী একটি পানীয় খেতে দিয়েছিলেন। সেটি পান করার পরেই অচৈতন্য হয়ে পড়েন নববধূ। তারপর তাঁকে ঘরে বন্ধ করে রাখা হয়। তারপরেই নবধূর স্বামী, দেওর, নন্দাই ধর্ষণ করে তাঁকে। ঘটনা কাউকে জানালেই প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়।

পরের দিন ১৪ সেপ্টেম্বর বাড়িতে পূজো করানোর নাম করে ডেকে আনা হয়েছিল চার তান্ত্রিককে। নির্যাতিতার অভিযোগ সেদিন রাতে ওই চার তান্ত্রিকও তাঁকে ধর্ষণ করে। পুরো ঘটনাটাই তাঁর শাশুড়ি এবং ননদ জানতেন। যাতে কেউ টের না পান সেজন্য ঘরের বাইরে তারা পাহারা দিয়েছিলেন তাঁরা। এমনকী তার পর থেকে তাঁরাই প্রতিদিন ভয় দেখিয়ে চুপ করে থাকতে বাধ্য করতেন।

বাপের বড়িতে যাওয়ার পরে পুরো ঘটনা তাঁর পরিবারের লোকেদের জানায়। তারপরেই কুরুক্ষেত্র মহিলা থানায় গণধর্ষণের অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। মহিলা থানার শীলাবন্তি জানিয়েছেন, মেডিকেল পরীক্ষায় নির্যাতিতার ধর্ষণের প্রমাণ মিলেছে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি।