রেললাইনে বসে ফোনে কথা, ট্রেনের ধাক্কায় নব দম্পতির মৃত্যু!

রেললাইনে বসে তাঁদের কথা বলতে দেখেছিলেন আশপাশের বেশ কয়েক জন। তা দেখে নিষেধও করেছিলেন সবাই। কিন্তু, কোনও নিষেধেই কান দেননি দম্পতি। আর তাতেই ঘটল মর্মান্তিক পরিণতি। ট্রেনের ধাক্কায় মৃত্যু হল তাঁদের।

ঘটনাটি ঘটেছে পূর্বরেলের শিয়ালদহ মেন শাখার খড়দহ ও টিটাগড়ের মাঝে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার অনেক রাত পর্যন্ত বছর বাইশের আসারুল শেখ এবং তাঁর স্ত্রী বছর কুড়ির গান্ধারা বিবিকে রেললাইনের উপর বসে কথা বলতে দেখা যায়। অনেকেই তাঁদের লাইন থেকে উঠে অন্যত্র যেতে বলেন। কিন্তু, তাঁরা কোনও কথাই শোনেননি। রেল পুলিশ জানিয়েছে, রাত ৩টে ৪৫ নাগাদ ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় ওই দম্পতির।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, চার-পাঁচ দিন আগে রেল লাইনের ধারে এক ঝুপড়িতে ভাড়া আসেন ওই দম্পতি। দু'জনেরই বাড়ি মুর্শিদাবাদের বহরমপুরে। মাস খানেক আগেই বিয়ে হয় তাঁদের। দম্পতির মৃত্যুর কারণ নিয়ে সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে। এটা নিছক দুর্ঘটনা নাকি আত্মহত্যা— সে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। বার বার নিষেধ করার পরও কেন রেললাইন থেকে সরে এলেন না তাঁরা, সেই বিষয়টি ভাবাচ্ছে রেলপুলিশকে। এর পিছনে কোনও পারিবারিক অশান্তি আছে কি না, তা-ও দেখছেন তদন্তকারীরা।

রেলপুলিশ সূত্রে খবর, দেহ দু'টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট হাতে পাওয়ার পরেই মৃত্যুর কারণ নিয়ে কিছু বলা সম্ভব নয়।