প্রেমিকাকে উত্যক্ত করার শাস্তি, তিন বন্ধু মিলে কুপিয়ে মারল ছাত্রকে

প্রেমিকাকে উত্যক্ত করার প্রতিশোধ হিসেবে প্রথমে অপহরণ। তার পর বন্ধুদের নিয়ে ছুরি দিয়ে কোপানো। তাতেই মৃত্যু হল ১৫ বছরের এক ছাত্রের। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে মৃত ছাত্র অভিযুক্ত তিন ছাত্রের বন্ধু।অভিযুক্ত তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশের জেরায় অভিযুক্তরা জানিয়েছে, তাদের এক জনের প্রেমিকাকে বিরক্ত করত ওই ছাত্র। আর সে জন্যই তিন বন্ধু মিলে তাকে অপহরণ করে এবং খুন করে।

ঘটনাটি ঘটেছে পটনার দানাপুর এলাকায়। নিহত ওই ছাত্রের নাম সত্যম। দশম শ্রেণির ছাত্র সে। পুলিশ জানিয়েছে, গত বৃহস্পতিবার টিউশন থেকে বাড়ি ফেরার সময় তাকে অপহরণ করে বন্ধুরা।

বাড়ি না ফেরায় সত্যমের পরিবারের তরফে থানায় যোগাযোগ করা হয়। এর পরই পুলিশ তদন্ত শুরু করে। ইতিমধ্যেই সত্যমের মুক্তিপণ চেয়ে ফোন আসে তার বাড়িতে। চাওয়া হয় ৫০ লাখ টাকার মুক্তিপণ। সত্যমের বাবা পেশায় হোমিওপ্যাথি চিকিৎসক।

তদন্ত নেমে ফোন ট্যাপ করে সত্যমের তিন বন্ধুকে সন্দেহ হয় পুলিশের। তাদের গ্রেফতার করা হয়। ওই তিন বন্ধুকে জিজ্ঞাসাবাদ করতেই সামনে আসে পুরো বিষয়টি। শনিবার স্থানীয় আরপিএস কলেজের পিছন থেকে সত্যমের দেহ উদ্ধার করা হয়।

জেরায় তারা সত্যমকে খুন করার বিষয়টি স্বীকার করে। দানাপুরের এসপি (পশ্চিম) রবীন্দ্র কুমার জানিয়েছেন, ওই তিন ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। তাদের এক জন জেরায় জানিয়েছে, তার প্রেমিকাকে বিরক্ত করত সত্যম। তার অভিযোগ, আরও অনেক মেয়েকেই বিরক্ত করত সত্যম। আর সে জন্যই তারা এ কাজ করেছে।

দুটি ছুরি উদ্ধার করেছে পুলিশ। ওই ছুরি দিয়েই কোপানো হয় সত্যমকে।