আজ এই সহজ পদ্ধতিতে ফ্ল্যাশ সেলে কিনে ফেলুন Jio Phone 2

হাইলাইট
বৃহষ্পতিবার দুপুর 12টায় ফ্ল্যাশসেলে কেনা যাবে Jio Phone 2।

Jio Phone 2 এর দাম 2,999 টাকা

ডুয়াল সিম Jio Phone 2 তে থাকবে একটি 2.4 ইঞ্চি QVGA ডিসপ্লে

বৃহষ্পতিবার দুপুর 12টায় ফ্ল্যাশ সেলে কেনা যাবে Jio Phone 2। এটি কোম্পানির লেটেস্ট ফিচারফোনের তৃতীয় ফ্ল্যাশ সেল। প্রথম দুটি সেলে বিক্রি শুরুর কয়েক মিনিটের মধ্যে Jio Phone 2 স্টক শেষ হয়ে গিয়েছিল। আজ দুপুর 12টায় কোম্পানির ওয়েবসাইট Jio..com থেকে কেনা যাবে Jio Phone 2।

আগের দুই ফ্ল্যাশ সেলে Jio Phone 2 কেনার চেষ্টা করেও বিফল হলে দুপুর 12টার আগে Jio.com ওয়েবসাইটে লগ ইন করে রাখুন। এছাড়াও জলদি চেক আউটের জন্য নিজের অ্যাকাউন্টে ঠিকানা আগে থেকেই যোগ করে রাখুন।


Jio Phone 2 এর দাম ও স্পেসিফিকেশান

ভারতে Jio Phone 2 এর দাম 2,999 টাকা। 6 সেপ্টেম্বর ফ্ল্যাশ সেলে Jio Phone 2 কেনা যাবে। আশা করা হচ্ছে ফ্ল্যাশ সেলে অর্ডারের বন্যা বয়ে যাবে। তাই শিপিং এ দেরি হওয়ার সম্ভাবনার কথা জানিয়েছেন টেক গুরুরা।

ডুয়াল সিম Jio Phone 2 তে থাকবে একটি 2.4 ইঞ্চি QVGA ডিসপ্লে। Jio Phone 2 তে KAI OS চলবে। এই ফোনে রয়েছে 512MB RAM আর 4GB ইন্টারনাল স্টোরেজ। microSD কার্ড ব্যবহার করে 128GB পর্যন্ত মেমোরি বাড়িয়ে নেওয়া যাবে। Jio Phone 2 তে রয়েছে একটি 2MP ব্যাক ক্যামেরা। এর সাথেই Jio Phone 2 এর ভিতরে একটি 2000 mAh ব্যাটারি থাকবে। কানেক্টিভিটির জন্য Jio Phone 2 তে রয়েছে VoLTE, VoWiFi, NFC, GPS, Bluetooth ও FM  রেডিও। QWERTY কি-বোর্ড ছাড়াও Jio Phone 2 তে একটি ফোর ওয়ে নেভিগেশান কি থাকছে।