শিঘ্রই সারা দেশে মোট 100 শহরে ডেলিভারি শুরু করবে Foodpanda


সারা দেশে আরও 30 টি শহরে খাবার ডেলিভারি শুরু হবে। শুক্রবার এই কথা জানিয়েছে ফুড ডেলিভারি সার্ভিস Foodpanda। এর ফলে সারা দেশে মোট 50 টি শহরে শুরু হয়ে যাবে Foodpanda –র ফুড ডেলিভারি সার্ভিস। কোম্পানি জানিয়েছে শিঘ্রই সারা দেশে 100 টি শহরে শুরু হবে Foodpanda –র সার্ভিস।

"ইতিমধ্যেই, গুজরাট, মধ্যে প্রদেশ, মহারাষ্ট্র, পাঞ্জাব, রাজস্থান, উত্তর প্রদেশে একাধিক শহরে শুরু হয়েছে Foodpanda –র সার্ভিস। এর শহরগুলি হল অমৃতসর, ঔরঙ্গাবাদ, এলাহাবাদ, ভোপাল, দেরাদুন, যোঝপুর, জলন্ধর কোটা, লুধিয়ানা, সুরাত, উদয়পুর, বরোদা আর বারানসী।" এক বিবৃতিতে জানিয়েছে Foodpanda।

নভেম্বর মাসের শেষে সারা দেশে 100 টি শহরে Foodpanda সার্ভিস শুরু হয়ে যাবে। এখন সারা ভারতে 50টি শহরে মোট 1,25,000 কর্মী খাবার পৌঁছে দেওয়ার কাজ করবেন।

"এখন আমাদের নেটওয়ার্ক সারা দেশের প্রথম ও দ্বিতীয় শ্রেণির শহরগুলিতে পৌঁছে গিয়েছে। অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে আরও বেশি মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়াই আমাদের লক্ষ্য।" জানিয়েছে কোম্পানি।

সম্প্রতি Ola –র সাথে হাত মিলিয়ে খাবার ডেলিভারি করছে Foodpanda। চন্ডীগড়, ইন্দোর, লখনৌ, জয়পুর ও নাগপুরে সম্প্রতি Foodpanda জনপ্রিয়তার শিখরে পৌঁছেছে। গত সেপ্টেম্বরে এই শহরগুলিতে নিজেদের সার্ভিস লঞ্চ করেছিল Foodpanda।

2012 সালে জার্মানির বার্লিনে প্রতিষ্ঠা হয়েছিল গ্লোবাল ফুড দেলিভারি সার্ভিস Foodpanda। সিঙ্গাপুর, মালোয়েশিয়া, হংকং, তাইওয়ান সহ সারা পৃথিবীর 12টি দেশের 190 টি শহরে খাবার ডেলিভারি করে এই জার্মান কোম্পানিটি।