নতুন 4G স্মার্টফোন কিনলে ২০০০ টাকা ক্যাশব্যাক পাবেন এয়ারটেল গ্রাহকরা


এতদিন জিও সব গ্রাহককে নতুন স্মার্টফোন কিনলে ক্যাশব্যাক অফার দিত। এবার সেট পথে হাঁটা শুরু করল এয়ারটেল। কোম্পানির গ্রাহকরা নতুন 4G স্মার্টফোন কিনলে ২,০০০ টাকা ক্যাশব্যাক দেবে এয়ারটেল। কোম্পানি জানিয়েছে যে কোন গ্রাহক নতুন 4G হ্যান্ডসেট কিনলে এই সুবিধা পাবেন।

নতুন 4G হ্যান্ডসেট কেনার পরে কুপন হিসাবে ক্যাশব্যাক পাওয়া যাবে। মাই এয়ারটেল অ্যাপ এর মাই কুপন বিভাগে এই কুপনগুলি দেখা যাবে। ৫০ টাকার মোট ৪০টি কুপন পাওয়া যাবে। পরে মাই এয়ারটেল অ্যাপ থেকে প্রি-পেড রিচার্জ ও পোস্টপেড বিল পেমেন্টে এই কুপন ব্যবহার করে ছাড় পাওয়া যাবে।

আগামী ৩১ অক্টোবরের আগে নতুন 4G স্মনার্টফোন কিনলে এই সুবিধা পাওয়া যাবে। ১৯৯ টাকা, ২৪৯ টাকা, ৪৪৮ টাকা প্রিপড রিচার্জ আর ৩৯৯ টাকা বা তার বেশি বিল পেমেন্ট করলে এই কুপন ব্যবহার করা যাবে। মাই এয়ারটেল অ্যাপ থেকে একবার রিচার্জ বা বিল পেমেন্টের সময় একটি কুপন ব্যবহার করা যাবে। পেমেন্টের সময় নিজে থেকেই এই কুপন রিডিম হয়ে যাবে। এর জন্য গ্রাহককে আলাদা কোন উপায় অবলম্বন করতে হবে না।

সম্প্রতি কাস্টমার লয়্যালিটি প্রোগ্রাম #AirtelThanks লঞ্চ করেছে এয়ারটেল। এই প্রোগ্রামে গ্রাহকদের একাধিক সুবিধা দিচ্ছে। এছাড়াও সম্প্রতি লঞ্চ হয়েছে এয়ারটেল টিভি প্রিমিয়াম সার্ভিস। এই সার্ভিসে ৩০০ লাইভ টিভি চ্যানেল আর ১০,০০০ এর বেশি প্রিমিয়াম সিনেমা দেখা যাচ্ছে। আপাতত কিছু গ্রাহক এই সার্ভিস বিনামূল্যে ব্যবহার করতে পারছে।
সম্প্রতি এক হয়েছে আইডিয়া ও জিও। এছাড়াও ঘাড়ে নিঃশ্বাস ফেলছে। তাই বাজারে টিকে থাকতে প্রতিদিনই নতুন অফার নিয়ে হাজির হচ্ছে গুরুগ্রামের কোম্পানিটি।