সেক্সে ‘না’ বলায় করুণ পরিণতি হল মুম্বইয়ের এক মডেলের


শারীরিক সম্পর্ক স্থাপনে 'না' বলায় খুন হলেন মুম্বইয়ের এক মডেল। মানসী দীক্ষিত নামে ওই মডেলের স্যুটকেস বন্দি দেহ উদ্ধার করে পুলিস। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

পুলিস জানিয়েছে, মুজ্জামিল সায়েদ নামে ওই অভিযুক্ত নিজের মুখেই খুনের কথা স্বীকার করেছেন। রবিবার রাতে সায়েদের সঙ্গে দেখা করতে এসেছিলেন বছর কুড়ির ওই মডেল। পুলিসের দাবি, মুজ্জামিল ওই মডেলকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয়। তাঁর এই প্রস্তাবে মানসী সরাসরি নাকচ করে দেন। তার পরই তাঁদের মধ্যে শুরু হয় বচসা। উত্তেজনার পারদ এতটাই চরমে ওঠে, রাগের বশে আসাবাব দিয়ে মডেলের মাথায় সজোরে আঘাত করেন মুজ্জামিল। এর পর দড়ি দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয় তরুণীকে।

পুলিস আরও জানাচ্ছে, প্রমাণ লোপাট করতে  বড় একটি স্যুটকেসে দেহটিকে ভরেন মুজ্জামিল। এরপর বিমানবন্দর যাওয়ার জন্য একটি ক্যাব বুক করেন। মাঝপথে মুজ্জামিল ক্যাব দাঁড় করিয়ে ওই স্যুটকেসটি ফেল দেন ঝোঁপের মধ্যে। কিন্তু এই সময় ভুল চাল দিয়ে ফেলে ১৯ বছরের ওই যুবক। ক্যাবের ভাড়া না মিটিয়ে অটো-রিক্সা করে চম্পট দেন। ধাওয়া করে ক্যাব চালকও। মুজ্জামিলকে ধরতে না পেরে পুলিসের দ্বারস্থ হন ওই চালক।

এর পর তদন্তে নেমে ওই স্যুটকেসের খোঁজ শুরু করে পুলিস। ক্যাবের চালকের সহযোগিতায় উদ্ধার করা হয় স্যুটকেস বন্দি মডেলের দেহ। ময়না তদন্তে পাঠানো হয়েছে দেহটিকে। মুজ্জামিলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা দায়ের করেছে পুলিস।