রেজিস্ট্রির দুদিন আগেই অন্যত্র বিয়ে প্রেমিকের! জানার পরই আত্মহত্যার চেষ্টা প্রেমিকার


বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক যুবতীর সঙ্গে সহবাসের অভিযোগ উঠল বিজেপি পঞ্চয়েত সদস্যের বিরুদ্ধে। অভিযোগ, রেজিস্ট্রির দুদিন আগে অন্যত্র বিয়েও করে নেন ওই বিজেপি সদস্য। অভিযুক্ত বিজেপি পঞ্চায়েত সদস্যের নাম বিকাশ পাল। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির ধূপগুড়ির।

ধুপগুড়ির গাদং ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের সদস্য অভিযুক্ত বিকাশ পাল। জানা গিয়েছে, ওই যুবতী পেশায় একজন স্বাস্থ্যকর্মী। বছর দুয়েকের ধরে বিকাশ পালের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ওই যুবতী। যুবতীর বাড়িতে আসা-যাওয়া ছিল বিকাশের। দু-বাড়িতেই যুগলের সম্পর্কের কথা জানত। রবিবার তাঁদের রেজিস্ট্রির  হওয়ার কথা ছিল। কিন্তু, তার আগেই ওই যুবতী জানতে পারেন, বিকাশ পাল বিবাহিত। দু-দিন আগেই বিয়ে করে নিয়েছেন বিকাশ পাল। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই যুবতীর সঙ্গে একাধিকবার সহবাস করেছেন বিকাশ পাল।

এই কথা জানার পরই মুষড়ে পড়েন ওই যুবতী। প্রেমিক বিকাশ পালের বাড়ির সামনে গিয়ে ধরনায় বসেন। কিন্তু ততক্ষণে পলাতক বিকাশ ও তাঁর বাড়ির লোকেরা। এরপরই বাড়ি ফিরে এসে আত্মহত্যার চেষ্টা করেন ওই যুবতী। গলায় দড়ির ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

জানলা দিয়ে এই ঘটনা দেখতে পেয়ে চিত্কার করে ওঠে ওই যুবতীর ভাইঝি। চিত্কার শুনে ছুটে আসেন বাড়ির অন্যরা। বাড়ির লোকেরা এসে উদ্ধার করেন ওই যুবতীকে। বর্তমানে ধূপগুড়ি হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন ওই যুবতী। এই ঘটনায় ধুপগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে যুবতীর পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। তবে এখনও পর্যন্ত অভিযুক্ত বিকাশ পাল বা তাঁর পরিবারের কারও খোঁজ মেলেনি।