ক্যাশিয়ারকে খুন করে দিল্লির ব্যাঙ্কে লুঠ!


ব্যাঙ্কে ঢুকে ক্যাশিয়ারকে গুলি করে ৩ লক্ষ টাকা লুঠ করল এক দল ডাকাত।প্রায় ১০ মিনিট ধরে তাণ্ডব চালাল তারা। শুক্রবার দিল্লির দ্বারকার খাইরা গ্রামে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কেএই ঘটনা ঘটেছে।গোটা ঘটনাটাই ধরা পড়েছে সিসি ক্যামেরায়।

বিকেল পৌনে চারটে। ব্যাঙ্কে তখন জনাকয়েক গ্রাহক।ব্যাঙ্কের মূল দরজার কাছেই বসে ছিলেন এক নিরাপত্তারক্ষী। হঠাত্ই হুড়মুড়িয়ে ঢুকে পড়লতিন জন। প্রত্যেকেরই মাথা-মুখ কাপড়ে ঢাকা। কিছু বলতে যাওয়ার আগেইওই নিরাপত্তারক্ষীর উপর ঝাঁপিয়ে পড়ল তিন জন। তাঁর হাতে থাকা বন্দুকটা কেড়ে নেওয়ার চেষ্টা করল তারা। কিন্তু, নিরাপত্তারক্ষীও নাছোড়। যখন ধস্তাধস্তি চলছে চার জনের মধ্যে, তত ক্ষণে বাকিরাও বুঝে গিয়েছিলেন যে ব্যাঙ্কে ডাকাত পড়েছে। নিরাপত্তারক্ষীকে মারধর করে তাঁর বন্দুকটা কেড়ে নেয় দুষ্কৃতীরা। গ্রাহকদের ঠেলে এক কোণায় দাঁড় করিয়ে দেয় তারা।

এই ঘটনা যখন চলছে, তখনই আরও দু'জনের প্রবেশ ঘটে। তারা রীতিমতো বন্দুক উঁচিয়ে শাসাতে শাসাতে এগিয়ে যায় ব্যাঙ্কের ক্যাশিয়ারের দিকে। অন্য দু'জন তখন ব্যাঙ্কের দরজায় পাহারা দিতে ব্যস্ত।এর পরেই গুলির আওয়াজ ভেসে আসে ক্যাশিয়ারের ঘর থেকে। যে ভাবে হুড়মুড় করে এসেছিল ডাকাতরা, টাকা লুঠ করে হুড়মুড়িয়ে বেরিয়েও যায় তারা।

ডাকাতরা চলে যাওয়ার পর ব্যাঙ্কের কর্মীরা ওই ঘরে ছুটে গিয়ে দেখেন ক্যাশিয়ার সন্তোষ কুমার মেঝেয় রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে রয়েছেন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন।পুলিশ জানিয়েছে, ডাকাতরা মোটরসাইকেলে করে এসেছিল। তাদের হাতে বন্দুক, লাঠি ছিল। ভয় দেখিয়ে লুঠপাট চালিয়ে ক্যাশিয়ারকে গুলি করে পালায় তারা। সিসিটিভির ফুটেজ দেখে ডাকাতদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।